×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র ১২ হাজার টাকার বিনিময়ে পেয়ে যাবেন ব্র্যান্ড নিউ Iphone! সুযোগ দিচ্ছে এই সংস্থা, শীঘ্রই বুকিং করুন

আপনি যদি একজন আইফোন লাভার হয়ে থাকেন তবে আপনার জন্য দুর্দান্ত সব অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট! মাত্র 12000 টাকার বিনিময়ে এইবার পেয়ে যাবেন ব্র্যান্ড নিউ আইফোন। হ্যাঁ! অবিশ্বাস্য হলেও সত্যি। ইতিমধ্যেই ডিসকাউন্টে শুরু হয়ে গিয়েছে Iphone se2 এবং se3 এর বিক্রি। দুর্দান্ত এই অফারে মাত্র 25 হাজার টাকার কমে আপনারা পেয়ে যাচ্ছেন আইফোনের এই দুটি মডেল। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত-

Iphone SE 2 অফার:

Iphone SE2 এর 64gb ভ্যারিয়েন্ট এর বাজার মূল্য 39,990 টাকা। ফ্লিপকার্ট এর তরফে পাওয়া অফারের আওতায় আপনারা পেয়ে যাচ্ছেন Iphone se2 এর ওপর 9401 টাকা ছাড় অর্থাৎ মাত্র 30,499 টাকায় পেয়ে যাবেন এই ব্র্যান্ড নিউ আইফোন। এছাড়াও আরও বেশকিছু অফার ও ফ্লিপকার্টের এক্সচেঞ্জ অফার যুক্ত করলে মোট 19 হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বাজার মূল্যতে। ফলে মাত্র 11,499 টাকা খরচ করেই ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে এই ফোন কেনার সুযোগ। এছাড়া অ্যাক্সিস ব্যাংকের কার্ডের গ্রাহকেরা অতিরিক্ত 5% ক্যাশব্যাকে পেয়ে যাবেন এই ফোনটি।

Iphone SE 3 অফার:

ফ্লিপকার্ট এ Iphone SE 3,যার বাজার মূল্য রয়েছে 49,900 টাকা সেটি পেয়ে যাবেন 6000 টাকা অফে অর্থাৎ 43,900 টাকায়। এছাড়াও এক্সচেঞ্জ বোনাসের ক্ষেত্রে সর্বোচ্চ 19 হাজার টাকা পর্যন্ত ছাড় এবং অ্যাক্সিস ব্যাংকের কার্ডের গ্রাহকেরা 5% অতিরিক্ত ছাড় পাবেন মূল্যে অর্থাৎ শুধুমাত্র এক্সেন্জ বোনাসেই আপনারা 24,900 টাকা খরচ করে কিনতে পারবেন এই মডেলটিকে। তবে মনে রাখতে হবে এক্সচেঞ্জ অফার ভ্যারি করবে ফোনের মডেলের অবস্থার ওপরে!