টেক নিউজনিউজ

চোখ ধাঁধানো ৩টি সেরা অফার, Airtel, Jio-র ঘুম উড়িয়ে সস্তার প্ল্যান আনল BSNL!

বর্তমানে জনপ্রিয় টেলিকম কোম্পানি Jio, একাধিক দুর্দান্ত অফারে গ্রাহকদের নজর কেড়েছে। ইতিমধ্যে তারা 5g পরিষেবাও শুরু করেছে মেট্রোপলিটন শহরগুলিতে। খুব শীঘ্রই দেশের প্রতিটা জায়গায় শুরু হতে চলেছে এই 5g পরিষেবা। টেলিকম কোম্পানির দুনিয়ায় Jio বর্তমানে রাজ করছে। Jio র সাথে সাথে পিছিয়ে নেই Airtel, Vodafone মত কোম্পানিগুলিও। তবে এদিক থেকে দেখতে গেলে বেশ পিছনেই রয়েছে BSNL। খুব সম্প্রতি তারা শুরু করেছে তাদের 4g পরিষেবা, কিন্তু সেই পরিষেবাও ঠিকভাবে সামাল দিতেই হিমশিম খাচ্ছে BSNL।

তবে এবার জিও, এয়ারটেল-এর মতো জনপ্রিয় টেলিকম কোম্পানিগুলিকে টেক্কা দিতে BSNL নিয়ে এলো দারুণ অফার। BSNL এর পরিষেবা দিন দিন নিম্নতর হওয়ার কারণে ইতিমধ্যে তাদের গ্রাহক সংখ্যা বেশ খানিকটাই কমেছে, তাই তাদের গ্রাহক সংখ্যা ধরে রাখতে দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে এল BSNL। চলুন তবে আর দেরি না করে জেনে নেওয়া যাক BSNL এর সাশ্রয়ী তিনটি প্রিপেড প্ল্যান।

১,৪৯৯ টাকার প্ল্যান

১,৪৯৯ টাকার প্ল্যানে আপনি পাবেন আনলিমিটেড কলের সুবিধা। এর সাথে পাবেন মোট 24 জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি করে SMS এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন।

১,৫৭০ টাকার প্ল্যান

BSNL এর ১,৫৭০ টাকার প্রিপেইড প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। সাথে দৈনিক ১০০টি করে SMS এর সুবিধা। গ্রাহকেরা এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটার সুবিধাও পাবেন। এছাড়াও আপনার যদি দৈনিক ২ জিবি ডেটা শেষ হয়ে যায় তবুও চলতে থাকবে ডেটা। কিন্তু সেক্ষেত্রে স্পিড কিছুটা কমবে। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন।

১,৯৯৯ টাকার প্ল্যান

BSNL এর ১,৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে আনলিমিটেড কলের সুবিধা ৩৬৫ দিনের জন্য। এছাড়া প্রতিদিন পাবেন ৩ জিবি করে ডেটা এবং দৈনিক ১০০টি করে SMS এর সুবিধা। এই প্ল্যানটি গ্রাহকদের কাছে সবচেয়ে জনপ্রিয় কারণ এই প্ল্যানে ডেটার পরিমাণ বেশি এবং এক বছরের জন্য রিচার্জের জন্যও চিন্তা মুক্ত হবেন গ্রাহকেরা। এত স্বল্পমূল্যে এমন সাশ্রয়ী প্ল্যান গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।