×

২ টাকারও কমে ১০০ দিনের আনলিমিটেড ইন্টারনেট! ধামাকাদার প্ল্যান নিয়ে হাজির BSNL

২ টাকারও কমে ১০০ দিনের ইন্টারনেট। নিয়ে এলো BSNL। একসময় ফ্রীতে ইন্টারনেট দিয়ে গ্রাহক টেনেছিলো Jio । আস্তে আস্তে তারাই হয়ে ওঠে দেশের সবথেকে বড় টেলিকম সংস্থা। তবে সময়ের সাথে সাথে নিজেদের প্ল্যানের দাম এতটাই বাড়িয়েছে যে, দেশের জনগণের পক্ষে ইন্টারনেট ব্যবহার করাটা অতটাও সহজ হচ্ছে না। এবার দেশের মানুষকে সংকট থেকে বাঁচাতে বাজার দখল করতে ময়দানে নেমে পড়েছে BSNL। গ্রাহকদের মধ্যে প্লানগুলির দাম নিয়ে যে হতাশা ছিল, BSNL কম দামে প্ল্যান এনে সেখানে কিছুটা স্বস্তি দিতে চলেছে। প্রত্যেকদিন ২ GB ডেটা প্ল্যান রিচার্জ করতে গিয়ে গ্রাহকের পকেট গড়ের মাঠ। তবে আর চিন্তা নেই, BSNL নিয়ে এসেছে এমন প্ল্যান যা দেখে গ্রাহকরা চমকে যাবে।

১৯৭ টাকার বাম্পার প্ল্যান :  ১৯৭ টাকায় ১০০ দিনের বৈধতা সহ প্রত্যেকদিন ২ জিবি ডেটা দিচ্ছে BSNL। সাথে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা। অর্থাৎ দিন প্রতি গ্রাহকের ২ টাকারও কম খরচ হবে।

জিও এর ১৯৯ টাকার প্ল্যান : ১৯৯ টাকার প্লানে জিওর গ্রাহক পেয়ে থাকে মাত্র ২৩ দিনের বৈধতা সহ দৈনিক ১.৫ জিবি ডেটার সুবিধা। তবে এখানেও BSNL এর মত আনলিমিটেড কল এবং দৈনিক ১০০ টি এসএমএস এর সুবিধা দিচ্ছে জিও। আর অতিরিক্ত সুবিধা পাওয়া যায় যে জিও এর নিজেস্ব অ্যাপগুলি বিনামূল্যে ব্যবহার করা যায়।

Airtel-এর ১৭৯ টাকার প্ল্যান : দৈনিক নয়, এখানে ১৭৯ টাকার প্লানে মোট ২জিবি ডেটা পাওয়া যায় যার বৈধতা থাকে ২৮ দিন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা অবশ্য দিয়েছে এয়ারটেল। এছাড়া মিলবে ৩০০ টি এসএমএস এর সুবিধা। সাথে আর অতিরিক্ত কোনো সুবিধা উপলব্ধ নয় এই প্ল্যানের সাথে।