টেক নিউজনিউজ

Airtel দিচ্ছে সম্পূর্ণ ফ্রিতে টানা ৩ মাস আনলিমিটেড ডেটা, শুধু করুন এই ছোট্ট কাজ

বর্তমানে আমরা ইন্টারনেটের প্রতি যেভাবে নির্ভরশীল হয়ে পড়েছি, তাতে দিন দিন বাড়ছে ইন্টারনেট প্রযুক্তির ব্যবহার। আর এই ইন্টারনেট প্রযুক্তির ব্যবহার যত বাড়ছে ততই জনপ্রিয়তা বাড়ছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলির। সর্বাধিক ইন্টারনেট ব্যবহারকারী দেশের তালিকায় ভারত দ্বিতীয় স্থানে রয়েছে। ভারতবর্ষের এই বিপুল জনসংখ্যা, ইন্টারনেট ব্যবহার বাড়িয়ে তুলেছে। জিও, এয়ারটেল, ভোডাফোনের মত একাধিক টেলিকম সংস্থা তাদের নিত্যনতুন অফারে গ্রাহকদের নতুন নতুন চমক দিচ্ছে।

তবে এই টেলিকম কোম্পানিগুলির মধ্যে সবচেয়ে দুর্দান্ত অফার দেওয়া কোম্পানি হলো জিও। তাদের একাধিক দুর্দান্ত অফার গ্রাহকদের নজর কাড়ে। তবে এবার জিওকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে এলো দারুন এক অফার। এয়ারটেলের এই দুর্দান্ত অফারে ফ্রিতেই মিলবে ডেটা। এই অফারটি বাকি টেলিকম সংস্থা গুলির মধ্যে প্রতিযোগিতা বাড়াবে বলে মনে করা হচ্ছে। চলুন তবে আর দেরি না করে জেনে নেওয়া যাক এয়ারটেলের এই নতুন অফারটি সম্বন্ধে বিস্তারিতভাবে।

এয়ারটেলের এই নতুন রিচার্জ প্লানে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি করে ডাটা পাবেন বিনামূল্যে। এই অফারটির বৈধতা তিন মাস। অর্থাৎ তিন মাস গ্রাহকেরা বিনামূল্যে প্রতি দৈনিক ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এবার চলুন জেনে নেওয়া যাক কিভাবে পাবেন এই অফারটি। এই অফারটি পেতে গেলে আপনাকে প্রথমে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ ডাউনলোড করতে হবে। তারপর “ফ্রি থ্রি মান্থ” অপশনে গিয়ে গ্রাহকদের নিজস্ব ফোন নাম্বার দিয়ে রিচার্জ করলেই এই প্ল্যানটি সক্রিয় হবে হয়ে যাবে।

সক্রিয় হবার পর তিন মাস বিনামূল্যে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। ইন্টারনেটের দুনিয়ায় নবদুয়ার খুলেছিল জিও। এই জিওর হাত ধরেই ইন্টারনেটের খরচ বহু অংশে কমেছিল। আর এর দুর্দান্ত অফারের কারণে জিও গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু এয়ারটেলের এই নতুন রিচার্জ প্লানটি জিওকে ভালো মতো টেক্কা দেবে বলে মনে করা হচ্ছে।