×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র 1 হাজার টাকায় কিনুন নতুন 5G স্মার্টফোন, এই সুযোগ হাতছাড়া করবেন না

বর্তমানে ই-কম সংস্থাগুলি নিজেদের মধ্যে অন্তর্দ্বন্ধে নেমেছে। যার ফলে প্রতিনিয়তই তারা দিতে থাকে দুর্দান্ত নানা অফার। সম্প্রতি ফ্লিপকার্ট (Flipkart) এর পক্ষ থেকে দেওয়া হয়েছে এক দারুন অফার। আর এই অফারের ফলে আপনি Poco M4 Pro 5g মোবাইল ফোনটি অনেক কম দামেই কিনতে পারবেন। চলুন তবে জেনে নিই এই ফোনটির নানা স্পেসিফিকেশন সহ দাম।

এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন 6.6 ইঞ্চি FHD+ ডিসপ্লে, যাতে পাবেন 90 Hz রিফ্রেশ রেট ও 240 Hz টাচ স্যামপ্লিং রেট।

এই ফোনে আপনি পাবেন 8 জিবি পর্যন্ত LPDDR4X RAM।

দুর্দান্ত সাউন্ডের জন্য এই ফোনে রয়েছে স্টিরিও স্পিকার।

এই ফোনে রয়েছে Media Tek Dimensity 810 চিপসেট।

এর ব্যাটারি ক্যাপাসিটি 5000mAh, সাথে 33w ফাস্ট চার্জের সুবিধা রয়েছে।

এছাড়াও Poco M4 Pro 5g ফোনটিতে রয়েছে নানা দুর্দান্ত ফিচারস। তবে এই দুর্দান্ত ফোনটি অফারে আপনি কত টাকায় পাবেন চলুন তা জেনেনিই-

বর্তমানে ফ্লিপকার্ট Poco M4 Pro 5g ওপর 10% ছাড় দিচ্ছে। সব অফারের সুবিধা একসঙ্গে নিতে পারলে 1000 টাকারও কম খরচে আপনি ফোনটি কিনতে পারবেন। এই Poco M4 Pro 5g ভেরিয়েন্টের বর্তমান দাম 16,999 টাকা। তবে আপনি ফ্লিপকার্ট অফারের মাধ্যমে মাত্র 15,199 টাকায় ফোনটি কিনতে পারবেন। এছাড়াও আপনার যদি Axis Bank এর ক্রেডিট কার্ড থেকে থাকে তবে সেক্ষেত্রে আরও 5% ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে ফ্লিপকার্ট।

এর সাথে সাথে আপনি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনতে পারবেন। আপনার পুরনো ফোন এক্সচেঞ্জের মাধ্যমে এই ফোন কিনতে গেলে 14,150 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আপনি যদি চান এই ফোনটি কিনতে তবে আর দেরি না করে শীঘ্রই ফ্লিপকার্টের এই অফারে কিনে নিন দুর্দান্ত ফোনটি।