টেক নিউজনিউজ

৪ লাখের মারুতি সুজুকি Swift কিনুন ২.৭ লাখ টাকায়, জানুন কিভাবে কিনবেন

সাধারণ মানুষের ছোট ছোট কিছু স্বপ্নের মধ্যে একটি স্বপ্ন হলো গাড়ির স্বপ্ন। প্রায় প্রত্যেকটি মধ্যবিত্ত মানুষেরই স্বপ্ন থাকে একটি গাড়ি কেনার। কিন্তু সাধারণ মধ্যবিত্ত পরিবারে সেই স্বপ্নপুরনের পথে সবচেয়ে বড়ো বাধা হয়ে দাঁড় অর্থ। তবে আজকের প্রতিবেদন আপনাদের সেই স্বপ্নকে সত্যি করতে। কারণ আজকে আপনাদের জানাবো কিভাবে অর্ধেক দামে কিনতে পারবেন আপনার স্বপ্নের গাড়িটি।

বর্তমানে ভারতীয় মার্কেটে চাহিদার কারণে একাধিক গাড়ি কোম্পানি জনপ্রিয়তার শীর্ষে উঠে আসছে। যার কারণে বিভিন্ন কোম্পানিগুলির মধ্যে চলছে অন্তর্দ্বন্দ্ব। তারাও মার্কেটে নিজেদের টিকিয়ে রাখতে লঞ্চ করে চলেছে নিত্যনতুন মডেল। তবে জনপ্রিয় গাড়ি কোম্পানিগুলির মধ্যে বর্তমানে সবচেয়ে শীর্ষে থাকায় গাড়ি কোম্পানি হল “মারুতি সুজুকি”, যা বেশ কিছু নামি কোম্পানিকে পেছনে ফেলে দিয়েছে। আর এই মারুতি সুজুকির একটি জনপ্রিয় গাড়ি হল “মারুতি সুজুকি সুইফট”।

“মারুতি সুজুকি সুইফট” বর্তমানে জনপ্রিয়তার তালিকায় বেশ উপরের দিকে রয়েছে। কম দাম এবং অত্যাধুনিক ফিচার্সের কারণে অনেকেই পছন্দ করেন এই গাড়ি। এই গাড়ির বর্তমান মূল্য প্রায় ৪ লক্ষ টাকা। তবে অনেকের কাছে এই ৪ লক্ষ টাকাও অনেকটা হয়ে পড়ে, তাই আজকে তাদের জন্য বলবো এমন একটি উপায় যার ফলে মাত্র অর্ধেক দামে কিনতে পারবেন এই গাড়িটি।

৪ লক্ষ টাকা খরচ না করেই তার মাত্র 2.72 লক্ষ টাকা খরচ করে কিনতে পারবেন এই গাড়ি । এর জন্য আপনাকে যেতে হবে জনপ্রিয় সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রয় ওয়েবসাইট ড্রুমে। এই ওয়েবসাইটে একটি মারুতি সুজুকি সুইফট ZXI এনলিস্ট করা হয়েছে,যা ২০০৯ সালে রেজিস্টার হয়েছিল এবং এখনো পর্যন্ত ৮১ লক্ষ কিমি পর্যন্ত চলেছে এই গাড়িটি। তবে গাড়িটির কন্ডিশন এখনো খুব ভালো রয়েছে। গাড়িটি সম্বন্ধিত আরও বিস্তারিত তথ্য জানতে আপনি ড্রুম ওয়েবসাইটে এই গাড়ির মালিকের সঙ্গে সরাসরি কথা বলতে পারেন। আর মাত্র 2.72 লক্ষ টাকায় ঘরে নিয়ে আসতে পারেন গাড়িটি।