টেক নিউজনিউজ

দীপাবলির আগে ৫ লক্ষের গাড়ি কিনুন মাত্র ১২ হাজার টাকায়, Maruti Suzuki-র এই দুর্দান্ত অফার ট্রাই করবেন নাকি?

মারুতি সুজুকি সেলেরিও গাড়িটিতে নিত্য নতুন ফিচারসের সঙ্গে গাড়িটিতে আপনি পেয়ে যাবেন দারুন মাইলেজ

জনপ্রিয় গাড়ি কোম্পানীগুলির মধ্যে অন্যতম একটি জনপ্রিয় গাড়ি কোম্পানি হলো মারুতি সুজুকি(Maruti Suzuki)। বর্তমানে ভারতীয় মার্কেটে মারুতি সুজুকি(Maruti Suzuki) হল এক বিরাট বড় নাম। এই গাড়ি কোম্পানির বেশ কয়েকটি মডেল ভারতীয় মার্কেটে রয়েছে জনপ্রিয়তার শীর্ষে। আর জনপ্রিয়তার শীর্ষে থাকা মডেল গুলির মধ্যে অন্যতম একটি মডেল হল মারুটি সুজুকি সেলেরিও(Maruti Suzuki Celerio)। বিশেষ করে মারুতি সুজুকির এই গাড়িটি সকলের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে।

মারুতি সুজুকি সেলেরিও(Maruti Suzuki Celerio) গাড়িটিতে নিত্য নতুন ফিচারসের সঙ্গে গাড়িটিতে আপনি পেয়ে যাবেন দারুন মাইলেজ। উপরন্তু এই গাড়ির দামও অনেকটাই কম এই গাড়িটির এক্স শোরুম প্রাইস মাত্র 4.5 লক্ষ টাকা। তবে এই গাড়িটি আপনি মাত্র 12000 টাকায় বাড়িতে নিয়ে আসতে পারবেন। শুধুমাত্র 12 হাজার টাকা দিয়ে কিভাবে গাড়ি কিনতে পারবেন চলুন জেনে নিই তা বিস্তারিত ভাবে।

মারুটি সুজুকি সেলেরিও(Maruti Suzuki Celerio) গাড়িটিতে রয়েছে bs6 কম্প্লেন্ট 1.0 লিটার k10C পেট্রোল ইঞ্জিন যা 65 এইচপি পাওয়ার এবং 19 নিউটন মিটার টর্ক উৎপন্ন করতে পারে। এছাড়াও গাড়িটির লুক, মাইলেজ এবং পারফরম্যান্সের কারনে অনেকেই এই গানটি পছন্দ করে থাকেন। তবে আপনিও যদি এ গাড়িটি কিনতে চান তবে মারুতি সুজুকির সাবস্ক্রিপশন প্লানের মাধ্যমে মাত্র 12000 টাকার বিনিময়ে গাড়িটি কিনতে পারবেন।

তবে এই সাবস্ক্রিপশন প্লানে রয়েছে কিছু শর্ত। যার ফলে আপনাকে প্রতিমাসে ইএমআই(EMI) বাবদ 12139 টাকা জমা দিতে হবে। সুতরাং আপনার যদি এই গাড়িটি কেনার ইচ্ছে থেকে থাকে তবে এখন হল তার মোক্ষম সময়। এই সাবস্ক্রিপশন প্ল্যানের মাধ্যমে মাত্র 12000 টাকায় নিয়ে আসুন আপনার এই পছন্দের গাড়িটি।

Related Articles