×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

BSNL ধামাকা অফার, এক বছর ফ্রি ভয়েস কলিং, সঙ্গে পাবেন সাড়ে ৮ হাজার জিবি ডেটা

টেলিকম মার্কেটে দিনদিন প্রতিযোগিতা বাড়ছে, আর সেই কারনে কোম্পানিগুলি নতুন নতুন plan এনে গ্রাহকদের আকর্ষণ করার চেষ্টা চালাচ্ছে। এবার গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল। সেপ্টেম্বর মাসের প্রথম দিন থেকেই সাধারন মানুষের সুবিধার্থে BSNL নতুন অফার লঞ্চ করলো। জেনে নিন এই প্লানে কি কি সুবিধা থাকছে। মাত্র ১৪৯৯ টাকা খরচ করতে হবে এর জন্য আর তার বদলে পেয়ে যাবেন প্রত্যেকদিন 24gb Data, প্রতিদিন ১০০ টি ফ্রী SMS, ২৫০ মিনিট বিনামূল্যে কলিং এর সুবিধা পাওয়া যাবে এতে। আর Plan এর মেয়াদ থাকবে ৩৬৫ দিন।

গ্রাহকদের সুখবর দিয়ে BSNL ঘোষনা করেছে যে নির্দিষ্ট সময়ের মধ্যে এই plan recharge করলে আরো অতিরিক্ত ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই বেনিফিট পেতে গেলে ব্যবহারকারীকে নিজের রেজিস্টার করা মোবাইল নাম্বার থেকে ১২৩ নম্বরে মেসেজ পাঠাতে হবে। যদিও এই প্লানটি আপাতত শুধুমাত্র চেন্নাইয়ের চালু করা হয়েছে, তবে খুব শীঘ্রই ভারতের অন্যান্য অংশেও এই প্ল্যান চালু করা হবে।

প্রসঙ্গত এই নির্দিষ্ট প্ল্যান ছাড়াও বিএসএনএল আরেকটি প্ল্যান নিয়ে এসেছে pv-365 plan. এতে প্রতিদিন 250 মিনিট ভয়েস কল 2 জিবি ডেটা, প্রতিদিন 100 টি এস এম এস এর সুবিধা পাবেন। বিএসএনএল নিজেকে আরো একধাপ উন্নত করে চেন্নাইয়ে বর্তমানে নিজেদের IPTV সার্ভিস চালু করেছে। আগামী আর কিছুদিনের মধ্যেই এই plan কার্যকারী হবে ভারতেও।

লকডাউনে work-from-home এর ফলে ইন্টারনেটের ব্যবহার বেড়ে গেছে, সময় কাটাতে নেট ভরসা তাই এই পরিস্থিতিতে সকলের প্রয়োজনীয়তা অতিরিক্ত ডেটার। সুতরাং কমদামে ভালো ডেটা প্ল্যান এর জন্য BSNL এর এই অফারটি ভীষন ভালো হবে।