টেক নিউজনিউজ

মাত্র ৭৪ হাজার টাকা দিয়ে বাড়ি নিয়ে আসুন মারুতি সুজুকি Baleno, জেনে নিন ফিচারস সম্পর্কে

পুজোর মরশুমে নতুন অফার নিয়ে হাজির হয়েছে মারুতি সুজুকি

ভারতের সবচেয়ে বড় গাড়ির নির্মাতা কোনটি? এর প্রশ্নের উত্তরে সকলেই নাম নেবেন মারুতি সুজুকির। এতদিন ধরে আম জনতার সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ করে আসছে এই কোম্পানি। গাড়ি নিত্য নতুন স্টাইলিশ মডেল এনে গ্রাহকদের চমকে দিচ্ছে। আর বর্তমানে জানা যাচ্ছে এই গাড়ি নির্মাণ সংস্থার বোলেনো গাড়ির বেশ কিছু মডেল বেশ জনপ্রিয় হয়ে উঠছে। যা আপনি বাড়ি নিয়ে যেতে পারেন ৭৪ হাজার টাকায়।

বর্তমানে গাড়ির মাইলেজ এর সাথে গাড়ির নিরাপত্তার দিকটিও বেশ লক্ষ্য রাখছে গ্রাহকরা। নতুন গিয়ার বক্স নতুন ডিজাইন নতুন রং নতুন ডিসপ্লের সাথে সাথেই অতিরিক্ত নিরাপত্তার বৈশিষ্ট্যের কারণে নতুন করে জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছে ” মারুতি সুজুকি বলেনো।” গাড়িতে দেওয়া হয়েছে নতুন ডিজাইন, নতুন ধরনের ভিউ ক্যামেরা যা গাড়িটিকে করে তুলেছে আগের থেকে অনেক বেশি আপডেটেড ও আকর্ষণীয়।

কিন্তু আপডেটেড হয়ে উঠলেও দামের দিক থেকে কিন্তু বাজেট ফ্রেন্ডলি এই গাড়ি। জানলে অবাক হবেন বর্তমানে মাত্র ৭৪ হাজার টাকা খরচ করে এই গাড়িটিকে নিজের বাড়িতে আনতে পারবেন আপনি। ইতিমধ্যে মারুতি সুজুকির এই গাড়ি এক নতুন কীর্তিমান স্থাপন করেছে। খবর বলছে লঞ্চ হবার পর থেকে এখনো পর্যন্ত এই গাড়িটি ভারতীয় বাজারে বেশ চাহিদাজনক হয়ে উঠেছে।

এই গাড়িতে দেওয়া হয়েছে 22.94 km এর দুর্দান্ত মাইলেজ। মোট সাতটি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই গাড়িটি যার মধ্যে সবথেকে সস্তা ভেরিয়েন্ট সিগমা, দাম মাত্র ৬ লক্ষ ৪৯ হাজার টাকা। দ্বিতীয় মডেল ডেল্টা ৭ লক্ষ ৩৩ হাজার টাকা, তৃতীয় মডেল ডেল্টা এজিএস যার দাম সাত লক্ষ 83 হাজার টাকা। এভাবেই মোট সাতটি ভেরিয়েন্টের দাম সাতরকম।

তবে ভাবতেই পারেন যে তাহলে ৭৪ হাজার টাকায় কিভাবে পাবেন এই গাড়িটি? আসলে এই পুজোর মরশুমে নতুন অফার নিয়ে হাজির হয়েছে মারুতি সুজুকি। সম্প্রতি মারুতি সুজুকি একটি নতুন ফাইনান্স প্ল্যান চালু করেছে যেখানে আপনারা মাত্র ৭৪ হাজার টাকা ডাউন পেমেন্ট করলেই পেয়ে যাবেন গাড়ি কেনার সুযোগ। তবে হ্যাঁ এই নতুন অফারটি কাজ করবে এই গাড়ির বেস মডেলের ওপর, যার এক্স শোরুম দাম 6.49 লক্ষ টাকা।

ই এম আই ক্যালকুলেটরের হিসাব অনুযায়ী আপনি যদি এক লক্ষ টাকা ডাউন পেমেন্ট করে এই গাড়ির আলফা মডেলের পেট্রোল ভেরিয়েন্ট ক্রয় করেন তাহলে আপনাকে বার্ষিক ৯.৮ শতাংশ হিসাবে ৬.৬৪ লক্ষ টাকা লোন দেবে ব্যাঙ্ক। এই হিসাবে আপনাকে 60 মাসের জন্য ১৪০৪৪ টাকা করে ইএমআই দিতে হবে।

Related Articles