টেক নিউজ

টাকা লাগবে না, একদম ফ্রিতে ১,০০০ জিবি ডেটা দিচ্ছে Airtel

Advertisement

লকডাউনের প্রথম থেকেই দেশজুড়ে বিভিন্ন মোবাইল নেটওয়ার্কিং কম্পানিগুলি বিভিন্ন সুবিধা দিতে শুরু করেছিল। লকডাউন এর জন্য সাধারন মানুষের মধ্যে অনেকের চলছিল work from home। সে ক্ষেত্রে ইন্টারনেট সুবিধাসমূহ অন্যান্য বিভিন্ন সুবিধা দিচ্ছিল নেটওয়ার্ক কোম্পানিগুলি। আর তার মধ্যে ছিল এয়ারটেলও।

এবার আবারো এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো খুশির খবর। 74 তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক্সট্রিম ফাইবার হোম ব্রডব্যান্ড সংযোগ গ্রহণকারী গ্রাহকদের জন্য হাজার জিবি অতিরিক্ত ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছে। নয়া ব্যবহারকারীরা এই সুযোগ পেতে চলেছেন। এই অফারটি সীমিত সময়ের জন্য তাই দেখে নিন কিভাবে লাভবান হতে পারবেন আপনি।

সংস্থার তরফ থেকে জানা গেছে সমস্ত এক্সট্রিম ফাইবার plan এ ক্ষেত্রে এই অফার মিলবে না। প্রিপেইড ব্রডব্যান্ড এবং আনলিমিটেড প্লান এর ক্ষেত্রে এই হাজার জিবি ডেটা ব্যবহার করার সুযোগ থাকছে না। যারা এই বিশেষ অফার পাবেন তারা 6 মাস ব্যবহার করতে পারবেন। কলকাতা দিল্লী মুম্বাই বেঙ্গালুরু সহ টিয়ার ওয়ান শহরের গ্রাহকদের জন্য এই অফার দেওয়া হচ্ছে যেখানে এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা দিয়ে থাকে।

বর্তমানে অফিসের কাজের জন্য ঘরের ইন্টারনেট পরিষেবা উপরেই নির্ভর করতে হচ্ছে সাধারণ মানুষকে। তাই সে ক্ষেত্রে এয়ারটেলের এই অফারটিতে লাভবান হতে চলেছে অনেকেই কারন অপটিক্যাল ফাইবার ব্যবহার করে ভালো স্পীড দেওয়ার জন্য ব্যবহৃত হয় এক্সট্রিম ফাইবার। এয়ারটেলের তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে যেখানে জানানো হচ্ছে প্রতি সেকেন্ডে 1 জিবি স্পিডে দ্রুত ব্রডব্যান্ড দিতে সক্ষম এয়ারটেল এক্সট্রিম ফাইবার। যা এইমুহুর্তে খুব প্রয়োজনীয়।

Tags

Related Articles

Close