টেক নিউজনিউজ

ফের ভারতে রাজত্ব করতে আসতে চলেছে Uninor, মাত্র ৯৯ টাকায় মিলবে Unlimited সুবিধা

2022 সালে ফের আনলিমিটেড কলিং এবং ইন্টারনেটের সুবিধা নিয়ে দুর্দান্ত সব অফার নিয়ে এয়ারটেল ভোডাফোন,আইডিয়া,বিএসএনএলকে টেক্কা দিতে হাজির হয়েছে এই কোম্পানি

চড়া দরে আনলিমিটেড কল এবং ইন্টারনেটের রিচার্জ করতে করতে নাজেহাল? চিন্তা নেই বছর দশেক পর ফের ভারতীয় বাজারে ভোডাফোন, এয়ারটেল এবং রিলায়েন্স জিওকে টেক্কা দিতে ফিরছে নরওয়ে দেশের টেলিকম ভেঞ্চার কোম্পানি ইউনিনর। জানা যাচ্ছে,জলের দরে আনলিমিটেড ভয়েস কলিং এবং ইন্টারনেটের সুবিধা নিয়ে সারাদেশ কাঁপাতে ইতিমধ্যেই পরিকল্পনা নিয়ে ফেলেছে তারা।

3রা ডিসেম্বর 2009 সালে ভারতজুড়ে এই টেলিকম কোম্পানিটি লোকাল কলরেট হিসাবে 29 পয়সা প্রতি মিনিট এবং 49 পয়সা প্রতি মিনিটের হিসাবে এসটিডি কলরেট ধার্য করত এবং সেই সময় 197 টাকার আনলিমিটেড প্ল্যানে 2000 মিনিট নিজস্ব নেটওয়ার্কে এবং 700 মিনিট অন্যান্য নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুযোগ দিত। তবে পরবর্তীতে ভারত সরকারের স্পেক্ট্রাম সম্পর্কিত বেশ কিছু নিয়মের কারণে 2013 সালে দেশ থেকে ব্যবসা গুটিয়ে নেয় এই কোম্পানি।

তবে জানা যাচ্ছে,শীঘ্রই ভারতে ফাইভ-জি চালু হওয়ার যে তোড়জোড় শুরু হয়েছে সেই কথা মাথায় রেখে আগামী দিনের ব্যবসায়ীক দৃষ্টিভঙ্গিতে খুব শীঘ্রই ভারতীয় বাজারে দুর্দান্ত সব অফার নিয়ে ব্যাক করতে চলেছে ইউনিনর। জানা যাচ্ছে,2022 সালে ফের আনলিমিটেড কলিং এবং ইন্টারনেটের সুবিধা নিয়ে দুর্দান্ত সব অফার নিয়ে এয়ারটেল ভোডাফোন,আইডিয়া,বিএসএনএলকে টেক্কা দিতে হাজির হয়েছে এই কোম্পানি।

এমনকি,ভারতবর্ষের অন্ধপ্রদেশের ইন্দোর শহরে যারা পুরনো ইউনিনর সিমের গ্রাহক ছিল তাদের জন্য দশ টাকা রিচার্জে 10 টাকার টকটাইম দিচ্ছে এই কোম্পানি। ফলতঃ খুব শীঘ্রই যে ভারতীয় বাজার ক্যাপচার করার জন্য বিদেশি এই জয়েন্ট ভেঞ্চার সংস্থা আটঘাট বেঁধে নামতে চলেছে একথা বলার অপেক্ষা রাখে না! তাই আগামী দিনে ভারতীয় টেলিকম সংস্থার বাজার বদলে যাওয়া এখন আর সময়ের অপেক্ষা।

Related Articles