×

২০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে JIO-র রিচার্জে, এভাবে তুলে নিন ফায়দা

আপনি কী দেশের বৃহত্তম এবং জনপ্রিয় টেলিকম সংস্থা Jio এর গ্রাহক? ভালো কোনো রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন? তাহলে এই খবরটি আপনার জন্য। Jio তার গ্রাহকদের দেশের অন্যান্য টেলিকম সংস্থাগুলোর তুলনায় কম দামে পরিষেবা প্রদান করে থাকেন। দামের পাশাপাশি জিও তার গ্রাহকদের মনোরঞ্জনের দিকেও বিশেষ ভাবে নজর দিয়ে থাকে। Jio টক টাইমের সাথে ডাটা প্যাকও প্রদান করে। Jio -এর এই সমস্ত রিচার্জ প্ল্যানগুলোর মধ্যেই অন্যতম জনপ্রিয় হলো ৬৬৬ টাকার প্ল্যান। আর প্লানটিই আপনি পেটেপারেন ২০০ টাকা কমে।

Jio-এর ৬৬৬ টাকার এই রিচার্জের সাথে ৮৪ দিনের বৈধতা সমেত প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং এর সুবিধা প্রদান করে। এর সাথে প্রতিদিন ১০০টি করে SMS এর সুবিধা থাকে। তাছাড়া জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি ও জিও ক্লাউড অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধাও এই প্লানের সাথে গ্রাহকরা পেয়ে থাকে।

ইকমার্স সাইট আমাজনের জনপ্রিয় অনলাইন পেমেন্ট অ্যাপ হলো আমাজন পে। এই পেমেন্ট অ্যাপটির মাধ্যমে Jio তার গ্রাহকদের ৬৬৬ টাকার প্ল্যানটি ২০০ টাকা কমে রিচার্জ করার সুবিধা দিচ্ছে। এছাড়া গ্রাহক যদি এই আমাজন পের মাধ্যমে রিচার্জ করেন তাহলে ২৫ টাকা ক্যাশব্যাকও পেয়ে যেতে পারেন। এটি পেলে, একটি উপরই পাওনা হবে। এই অফারটি পাওয়ার জন্য আমাজন পে -এর কিছু শর্ত রয়েছে।

যেমন কেবলমাত্র নতুন ব্যবহারকারীরা এই ছাড়ের সুযোগ পাবেন। অর্থাৎ আমাজন পের সমস্ত শর্ত পূরণ করে Jio-এর কোনো নতুন গ্রাহক যদি Jio এর ৬৬৬ টাকা রিচার্জ করেন, তাহলে তিনি ২০০ টাকা ছাড় পেতে পারেন। এ বিষয়ে আরও ভালোভাবে জানতে আপনি নিজের মোবাইলে গুগল প্লে স্টোর থেকে আমাজন অ্যাপটি ইনস্টল করে, সেখানে আমাজন পে অপশন টি এক্টিভেট করে জেনে নিতে পারেন।