টেক নিউজনিউজ

বড় ঘোষণা! নিষিদ্ধ হলো আরও ২৫ টি অ্যাপ, দেখেনিন পূর্নাঙ্গ তালিকা

ফের অ্যাপ ব্যান! এক দুটো নয় একসঙ্গে ২৫ টা অ্যাপ নিষিদ্ধ করলো গুগল। এই অ্যাপ গুলিকে হঠাৎ ব্যান করে দেওয়ার কারন হিসেবে গুগল জানিয়েছে, গ্ৰাহকের ফেসবুক আইডিসহ পাসওয়ার্ড চুরি করেছে এই অ্যাপ গুলি। এর মধ্যে এমন কয়েকটি অ্যাপ আছে যেগুলি লক্ষ লক্ষ মানুষ ব্যবহার করেছে।

এই অ্যাপগুলোর মধ‌্যে ভিডিও এডিটিং, ভিডিও গেম, ওয়ালপেপারসহ বেশকিছু গুরুত্বপূর্ণ ক্যাটাগরি রয়েছে। আপনার ফোনে যদি এই অ্যাপগুলি থাকে তাহলে ইতিমধ্যেই ডিলিট করুন। দেখেনিন এই অ্যাপগুলির পুর্নাঙ্গ তালিকা।

১. সুপার ওয়ালপেপার ২. পেডেনাটেফ ৩. ওয়ালপেপার লেভেল ৪. কনটৌর লেভেল ৫. আই প্লেয়ার এন্ড আই ওয়ালপেপার ৬.ভিডিও মেকার ৭. কালার ওয়ালপেপার ৮. পেডো মিটার ৯. পাওয়ারফুল ফ্ল্যাশ লাইট ১০. সুপার ব্রাইট ফ্লাশ লাইট ১১. সুপার ফ্ল্যাশ লাইট ১২. সোলিটায়ার গেম ১৩. অ্যাকুরেট স্ক্যানিং অফ কিউআর কোড ১৪. ক্ল্যাসিক কার্ড গেম ১৫. জাঙ্ক ফাইল ক্লিনিং ১৬. সিন্থেটিক জে ১৭. ফাইল ম্যানেজার ১৮. কম্পোজিট জে ১৯. স্ক্রিনশট ক্যাপচার ২০. ডেইলি হরোস্কোপ ওয়াল পেপার ২১. ওউক্সিয় রিডার ২২. প্লাস ওয়েদার ২৩. অ্যানিমি লাইভ ওয়াল পেপার ২৪. আই হেল্থ স্টেপ কাউন্টার ২৫. কম টাইপ ফিকশন। এই অ্যাপ্লিকেশন গুলো যদি এখনো পর্যন্ত আপনার মোবাইলে থেকে থাকে এক্ষুনি ডিলিট করে দিন নাহলে ভবিষ্যতে বড়সড় বিপদের সম্মুখীন হতে হবে।