বিনোদন

মিথ্যে অভিযোগে সুশান্তের বাবা তাকে ফাঁসাতে চাইছে, জানালেন রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত এর বান্ধবী বনাম পরিবারের আইনি লড়াই নয়া মোড় নিলো এবার। রিয়া চক্রবর্তীর দাবি সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ঘটনায় তাকে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। শীর্ষ আদালতের কাছে রিয়া পালটা অভিযোগ করে বলেন সুশান্ত এর বাবা তার নিজের প্রভাব খাটিয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে পাটনায়।

গত কয়েকদিন আগেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে এফআইআর করেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। আর এও শোনা যায় এফআইআর পর থেকেই নিখোঁজ রিয়া চক্রবর্তী।

গত 14 জুন মুম্বাইয়ের ব্যান্দ্রার flat এ আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সেই সময় তার বাবা কোন অভিযোগ না হলেও তার দেড় মাস পর পাটনায় রাজীবনগর থানায় এফআইআর দায়ের করেন। আর এরপরে একে একে অজানা তথ্য সামনে আসতে থাকে, শুরু হয় জোর শোরগোল।

অপরদিকে আবার পাটনা থেকে সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে মুম্বাইয়ে স্থানান্তরিত করা হয় সে বিষয়ে সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। রিয়ার আবেদনের পর শীর্ষ আদালতের কাছে পাল্টা ক্যাভিয়েট দাখিল করেন সুশান্তর পরিবারও। বিহারের পুলিশের তদন্তকারীদের একটি দল গত দুই দিন ধরে মুম্বাইয়ে রয়েছেন, শুরু হয়েছে তথ্য সংগ্রহের কাজ ও জিজ্ঞাসাবাদ। সুবিচারের আশায় এখন সুশান্তের পরিবার ও ভক্তরা।

Tags

Related Articles

Close