নিউজবিনোদন

কীভাবে সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট উধাও কোটি কোটি টাকা! রহস্য ফাঁস করলো বিহার পুলিশ

গত কয়েকদিন আগেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে এফআইআর করেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। সুশান্তের বাবার অভিযোগ রিয়ার নজর কেবলমাত্র সুশান্তের টাকার দিকে ছিল। সুশান্ত ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিং আর বিদেশ ভ্রমণ ছাড়াও তিনটি কোম্পানি খুলেছিল যার অংশীদার ছিলা রিয়া ও তার ভাই। এছাড়াও সুশান্তকে জোর করে বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাটে শিফট করায় রিয়া। এই অভিযোগ যে একেবারেই অমূলক নয় তা সামনে এলো এবার।

মঙ্গলবার রিয়ার বিরুদ্ধে পার্টনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা। এরপরে বিহারের পুলিশের চার জনের একটি দল মুম্বাইয়ে পৌঁছায়। মুম্বাইয়ের পৌছাতেই বিহার পুলিশ বান্দ্রার একটি ব্যাংকে পৌঁছয়। ওই ব্যাঙ্কেই সুশান্ত এর বেশিরভাগ অর্থ গচ্ছিত ছিল। এবার ওই ব্যাংকের স্টেটমেন্ট প্রকাশ করেছে বিহার পুলিশ। সুশান্তের গচ্ছিত অর্থ কিভাবে খরচ করেছেন রিয়া চক্রবর্তী এবার সর্বসমক্ষে প্রকাশ পেল।

ওই ব্যাংকের স্টেটমেন্ট সামনে আসতেই শোরগোল পড়ে গেছে সন্দেহের তীর যে অমূলক নয় তাও প্রমান হয়ে যাচ্ছে। একাধিকবার রিয়ার হোটেল ভাড়া পার্লারের বিল মেটানোর হয়েছে সুশান্তের একাউন্ট থেকে। এরই পাশাপাশি রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর বিমান ভাড়ার জন্য ব্যবহার করা হয়েছে সুশান্তের অর্থ। সব মিলিয়ে সুশান্ত কে না জানিয়ে তার অ্যাকাউন্ট থেকে 15 কোটি টাকা সরিয়েছে রিয়া।

এই মুহূর্তে এমন কিছু সত্যের উদ্ভাবন ঘটছে যা অবাক করার মতো।রিয়া কি আরো কিছু সাথে রহস্যের সাথে যুক্ত আছে!!? চলছে তদন্ত।

Tags

Related Articles

Close