খেলানিউজ
Trending

‘লকডাউনে অনুষ্কার বলেই খেলেছেন বিরাট’, সুনিলের মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

কথায় বলে ‘চলার পথ আর বলার মুখ’ যদি একবার বিপাকে যায় তাহলেই মুশকিল। এক্ষেত্রেও এবার তাই হলো। আইপিএলে বিরাট কোহলির খারাপ ফর্মের জেরে এবার বিরাট পত্নী অনুষ্কাকে ঠুকে অশালীন মন্তব্য করলেন সুনীল গাভাস্কার। সুনীল গাভাস্কারের মন্তব্যে চরম ক্ষুব্ধ অনুষ্কা।

বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কিংস ইলেভন পঞ্জাব ম্যাচের দিনটা বিরাটের জন্য একেবারেই ভালো যায়নি। প্রথমে দুটি ক্যাচ ফস্কান বিরাট। তারপর মাত্র পাঁচ বলে এক রান করে আউট হয়ে যান। এরপরেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে ধারাভাষ্য দেওয়ার সময় গাভাস্কার কুরুচিকর মন্তব্য করেন। তিনি বলেন ‘ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়’। ব্যাস আর দেখে কে। সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার কাছ থেকে এমন রুচিহীন মন্তব্যে ক্ষিপ্ত অনেকেই।

যদিও গাভাস্কারকে ছেড়ে কথা বলেনি বিরাট পত্নী অনুষ্কা। গাভাস্কারের মন্তব্যের পর ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করেন অনুষ্কা। সেখানে বিরাট পত্নী লেখেন,’ মিস্টার গাভাসকর আপনার যে বার্তা তা অত্যন্ত কুরুচিকর! কিন্তু কারোর স্বামী ক্রিকেট মাঠে ব্যর্থ হলে কেন তাঁর স্ত্রীর দিকে আঙুল তোলা হয় বা স্ত্রীকে কেন দোষারোপ করা হয় এর ব্যাখ্যা কি আপনি দিতে পারবেন। আপনি ধারাভাষ্যকার হিসেবে জনপ্রিয় এবং সকলে ব্যক্তিগত জীবন সম্পর্কে আপনার শ্রদ্ধা থাকা উচিত। কারণ একজন ক্রিকেটারের ব্যক্তিগত জীবন আছে। তাই আমার এবং আমাদের জন্য একই পরিমাণ শ্রদ্ধা আপনার থাকা উচিত বলেই মনে হয়। আপনার কাছে আরও অনেক শব্দ ছিল যা আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে আপনি মন্তব্য করতে পারতেন! কিন্তু আপনি কেন আমার নাম ব্যবহার করলেন সেটা আমার কাছে বোধগম্য হলো না। ২০২০ সাল হয়ে গেল তবু ক্রিকেট মাঠে বিরাটের পারফরম্যান্সের কাটাছেঁড়া করতে আমাকে টেনে আনাটা বন্ধ হল না। মিস্টার গাভাসকর ক্রিকেটের মতো জেন্টলম্যানস গেমে আপনি একজন কিংবদন্তি। কিন্তু আপনার মতো কোনও ব্যক্তিত্ব এই ধরনের মন্তব্য করেন তখন তা সত্যিই ভাবায়’।

খুব শীঘ্রই মা ডাক শুনতে চলেছেন অনুষ্কা। এখানেই কারণ বর্তমানে অন্তঃসত্ত্বা বিরাট পত্নী। অন্তঃসত্ত্বা সময় খুব আনন্দের সঙ্গে উপভোগ করছেন অভিনেত্রী। কিছুদিন আগেই সুইমিং পুলে স্নানের একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। যদিও গাভাস্কারের মন্তব্যে যথেষ্ট আঘাত পেয়েছেন অনুষ্কা তা তার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে।

Tags

Related Articles

Close