×

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্য রাইকেও ক্লিন বোল্ড করবে সূর্য কুমার যাদবের স্ত্রী, দেখুন সূর্যপত্নির সুন্দর ছবি

যুগে যুগে ভারতীয় ক্রিকেটারেরা প্রেমে পড়েছেন বলিসুন্দরীদের। অনেকে আবার বিবাহ করে সারা জীবনের মতো সংসারও পেতেছেন। তবে আজকের প্রতিবেদনে উল্লিখিত এই জাতীয় দলের ক্রিকেটারের জীবনের গল্পটা বেশ আলাদা। কোনো সুন্দরীকে নয় বরং এক অতি সাধারণ মেয়ের প্রেমে পড়েছিলেন তিনি। তবে সাধারন সেই মেয়ের তার সৌন্দর্য্যের দিক থেকে রীতিমতো টেক্কা দিতে পারেন ঐশ্বর্য রাইকেউ। কথা হচ্ছে সূর্য কুমার যাদব এর স্ত্রী দেবিশাকে নিয়ে।

ব্যক্তিগত জীবনের দিকে চোখ রাখলে 2012 সালের 22 বছর বয়সী এই খেলোয়াড় মুম্বাই এর পোদ্দার ডিগ্রী কলেজের বি কমের ছাত্র ছিলেন। সেই সময় দক্ষীণ ভারতীয় দেবিশা সবেমাত্র 12 ক্লাস পাশ করে কলেজে প্রবেশ করেছেন। তাকে দেখেই তৎক্ষণাৎ তার প্রেমে পড়েন সূর্য কুমার।অতঃপর একে অপরকে দীর্ঘদিন ডেট করার পর অবশেষে 2016 সালে পরিণয় বন্ধনে আবদ্ধ হন সূর্যকুমার ও দেবীশা।

এক সাক্ষাৎকারে সূর্যকুমারের স্ত্রী জানান, তার স্বামীর তৎকালীন বিধ্বংসী ব্যাটিং দেখে রীতিমতো পাগল হয়ে যান তিনি এবং ধীরে ধীরে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গভীরতর হতে থাকে ও শেষ পর্যন্ত একে অপরের সাথে পরিণয় বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন তারা। বর্তমানে ভারতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের ব্যস্ত রয়েছেন সূর্যকুমার আর সেই ফাকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন দেবীশা।

প্রসঙ্গত উল্লেখ্য,প্রথম জীবনে একজন ক্রিকেটার হওয়ার পাশাপাশি ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে সুখ্যাতি ছিল সূর্য কুমারের কিন্তু পরবর্তীতে বাবার কথামতো দুই খেলার মধ্যে একটিকে বেছে নেন তিনি এবং বর্তমান ভারতীয় ক্রিকেটের জাতীয় দলে নিজের বিধ্বংসী ব্যাটিং এর পরিচয় দেওয়ার মাধ্যমে একজন অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান হিসেবে নিজেকে রূপান্তরিত করতে সক্ষম হয়েছেন সূর্য কুমার যাদব!