খেলা

আইপিএলের মাঝেই মর্মান্তিক ঘটনা, প্রয়াত হলেন এই ক্রিকেটার

মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হলেন এই ক্রিকেটার।

এবার খেলার জগতে এল এক মৃত্যু সংবাদ। আইপিএল চলাকালীন অবস্থায় মৃত্যু হল এক আন্তর্জাতিক ক্রিকেটারের। মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হলেন এই ক্রিকেটার। পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এই খেলোয়াড়ের। এমনটাই জানা গিয়েছে। এই ক্রিকেটারের নাম নাজিব তারকাই। গত ২ অক্টোবর পথ দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। অবশেষে আর লড়াই চালাতে পারেননি তিনি।

জানা গিয়েছে, ২ অক্টোবর পূর্ব নানগারহরে একটি দোকান থেকে বেরিয়ে রাস্তা পার হচ্ছিলেন তিনি। সেই সময়ই হঠাৎ করে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। ওই গাড়ির ধাক্কাতে গুরুতর জখম হন তিনি। এরপর তাঁকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে ক্রমেই তাঁর অবস্থার অবনতি হয়। মাথায় গুরুতর আঘাত পান নাজিব তারকাই। আর যার জেরে কোমায় চলে যান তিনি। চিকিৎসকরা অনেক চেষ্টা করেও তাঁকে বাঁচাতে পারেননি।

তবে কি করে এই ঘটনা ঘটল, তাঁর তদন্ত শুরু করা হয়েছে। তিনি আফগানিস্তানের হয়ে খেলতেন। তিনি এই দেশের হয়ে ১২টি একদিনের ম্য়াচ ও ২০টি টি২০ ম্যাচ খেলেছেন। ২৪ ম্যাচে ২০৩০ রান করেনা তিনি। যার মধ্যে ৬ টি সেঞ্চুরি ও ১০ টি হাফসেঞ্চুরি আছে। তাঁর গড় রান ৪৭-র বেশি ছিল। আফগানিস্তানের ক্রিকেট বোর্ড নাজীবের এই অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছে।

Tags

Related Articles

Close