খেলা

লজ্জার আর অপমানের ম্যাচ, বরখাস্ত হচ্ছেন বার্সার কোচ সেতিয়েন

গতকালের ম্যাচে বায়ার্ন মিউনিখ ৮ গোল দিয়েছে, আর বার্সেলোনা দিয়েছে মাত্র ২ গোল।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার এরকম পরিস্থিতি আগে হয়েছিল কিনা তা সমর্থকদের মনে পড়ছে না। বিশেষ করে যে লজ্জা আর অপমান নিয়ে মাঠ ছাড়তে হয়েছে লিও মেসির বার্সেলোনার তা মনে রাখবে খেলোয়াড় থেকে শুরু করে সমর্থকরা মনে রাখবেন। এর আগে এই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল পর্যায়ের ইতিহাসে এত বিশাল ব্যবধানে কোনও দল হারেনি। গতকালের ম্যাচে বায়ার্ন মিউনিখ ৮ গোল দিয়েছে, আর বার্সেলোনা দিয়েছে মাত্র ২ গোল। এত বড় ব্যবধানে মেসির হার শেষ কবে হয়েছে তা মনে পড়ছে না সমর্থকদের।

আর এই ম্যাচে হারের পরেই স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা গেছে, মেসিদের হেড কোচ কিকে সেতিয়েনকে বরখাস্ত করা হয়েছে। এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণা বাকি আছে। ম্যাচ শেষের পরেই সেতিয়েন নিজেও স্বীকার করেছেন যে বার্সায় আর বেশিদিন নেই তাঁর অবস্থান।

বায়ার্ন মিউনিখের কাছে এরকম ভাবে পরাজিত হবার পরেই কোচ সেতিয়েনকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা। যদিও এই খবর স্প্যানিশ মিডিয়া জানালেও বার্সেলোনার পক্ষ থেকে কিছুই এখনও জানানো হয়নি। এই বছর ১৪ জানুয়ারি সেতিয়েনের কাছে কোচের দায়িত্ব দেওয়া হয়। আর মাত্র ৭ মাসের মধ্যেই তাঁর বরখাস্তের খবর সামনে এল। এই পরাজয়ের পর বার্সার খেলোয়াড়রা একদম ভেঙে পড়েন। আর ভেঙে পড়েছেন বার্সার সমর্থকরাও।

Tags

Related Articles

Close