×

এবার বড় পর্দায় নতুন ইনিংস শুরু করতে চলেছেন ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলি! জমকালো পোস্টার ঘিরে উত্তাল নেটদুনিয়া

4th সেপ্টেম্বর প্রকাশিত হবে এই ট্রেলার

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার সভাপতি কি এবার নাম লেখালেন রূপোলি জগতে! মাঠে ঝোড়ো পারফরম্যান্সের পর কি রূপোলি জগতেও ঝড় তুলতে চলেছেন তিনি! সিনেমায় কি অভিষেক হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের! বর্তমানের সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে দর্শকদের এই কৌতূহলেই। নৈপথ‍্যে সোমবারে ছড়িয়ে পড়া এক ছবি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়েছে যেখানে সৌরভ গাঙ্গুলীকে দেখা গেল নীল পাঞ্জাবি পরে পিছনে দেখা যাচ্ছে রাতের কলকাতার ঘিঞ্জি রাস্তা। আর সেই পোস্টারে জ্বলজ্বল করছে “মেগা ব্লকবাস্টার”।

বহুদিন ধরেই তার বায়োপিক নিয়ে জল্পনা চলছে এর মধ্যেই জানা গিয়েছিল রণবীর কাপুর কে দেখা যাবে তার ভূমিকায়। যদিও বায়োপিক নিয়ে এখনো কোনো পাকা খবর আসেনি বলিউডের তার মধ্যেই এই পোস্টারই উস্কে দিয়েছে জল্পনা। অনেকে ভাবছেন বড়পর্দায় ইনিংস শুরু করতে চলেছে মহারাজ। এই ফেসবুক পোস্ট মহারাজের বায়োপিকের অংশ কিনা সেই নিয়েও চলছে গুঞ্জন। তবে কি ভক্তদের জন্য দারুন সারপ্রাইজ অপেক্ষা করছে?

সোশ্যাল মিডিয়ায় যে পোস্টারটি বর্তমানে ভাইরাল হয়ে চলেছে তাতে লেখা রয়েছে “শ্রেষ্ঠাংশে সৌরভ গঙ্গোপাধ্যায়” সঙ্গে এও লেখা রয়েছে 4th সেপ্টেম্বর প্রকাশিত হবে ট্রেলার। এই পোস্টার যে দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তুলেছে তা বলার অপেক্ষা রাখে না। আর এই কারণেই এবিপি লাইফের তরফে এই বিষয় নিয়ে যোগাযোগ করা হয় সৌরভের সাথে।

তার দপ্তর থেকে এবিপি লাইভে ইঙ্গিত দেয়া হয়েছে যে পুরোটাই সম্ভবত এক বিজ্ঞাপনীর চমক। সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য জানিয়েছেন “এটা বাণিজ্যিক প্রচার, দাদা কোন সিনেমায় অভিনয় করছেন না। বাকিটা জানার জন্য 4th September পর্যন্ত অপেক্ষা করতেই হবে।” কিছুদিনের মধ্যেই গোটা বিষয়টি স্পষ্ট হবে তবে তার জন্য অপেক্ষা করতে হবে আর কিছুদিন।