খেলা

উৎসবের আনন্দ, সানাকে আদরের চুম্বনে ভরিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি

শহর মেতেছে আলোর উৎসবে। সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও উপভোগ করছে দীপাবলি। আর সেই তালিকা থেকে বাদ যাননি বাংলার দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলীও।

সৌরভ মানেই আদ্যপ্রান্ত বাঙালি। দীপাবলিতে সৌরভ মাতবেন না এহতেই পারে না। দীপাবলীর অনুষ্ঠানে মেতে সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার টুইটে এক শুভেচ্ছাবার্তায় মহারাজ লেখেন, ‘সবাইকে দীপাবলির শুভেচ্ছা। আলোর এই উৎসব যেন সবার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনে’।

গত ৪ নভেম্বর তিনি দুবাই উড়ে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। আইপিএল উপলক্ষ্যে এতদিন দুবাইয়ে তাহলেও সেখান থেকে সম্প্রতি ফিরে এসেছেন তিনি। দীপাবলিতে বাড়িতে কাটাবেন না বাংলার দাদা এটা হতেই পারে না। আলোর উৎসবে মেয়ে সানার সঙ্গে মাতলেন দাদা। একেবারে বাঙালি লুকে সেই ছবি পোস্ট করেছেন ইনস্টগ্রামে।

আইপিএলের কারণে বেশ কয়েক দিন দেশের বাইরে ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তবে দেশে ফিরেই পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। যেহেতু এই বছর দেশের বাইরে আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সেই কারণে বেশ কয়েকদিন সংযুক্ত আরব আমিরশাহীতে ছিলেন দাদা। দেশে ফিরেই পরিবারের সঙ্গে দীপাবলি উদযাপন করেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

Tags

Related Articles

Close