খেলাবিনোদনভাইরাল ভিডিও

ক্রিকেটের পাঠ চুকিয়ে এবার বড় পর্দায় শিখর ধাওয়ান! কার সঙ্গে জুটি বাঁধছেন গব্বর?

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে পিছিয়ে পড়ার পরেও সিরিজ জয়ের আনন্দে "বলো তারা রারা" গানে শিখর ধাওয়ানের নেতৃত্বে ড্রেসিং রুমে নেচে উঠেছিল সারা ভারতীয় টিম

ভারতীয় ক্রিকেটের সাথে বলিউড জগতের যোগসাজশ চিরকালীন! তবে ইতিপূর্বে কোন জাতীয় দলের খেলোয়াড়কে বলিউডের হিরো হিসেবে আত্মপ্রকাশ করতে দেখা যায়নি আর এইবার সেই রেকর্ড ভেঙে দেখালে ভারতীয় দলের “গব্বর” তথা শিখর ধাওয়ান। খুব শীঘ্রই একটি ভিন্ন ঘরানার বলিউড মুভিতে দেখা যাবে তাকে। যেখানে এক ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে চলেছেন এই তারকা প্লেয়ার।

বরাবরই আনন্দবিহ্বল মুহূর্তের মধ্যে নিজেকে ধরে রাখতে পছন্দ করেন শিখর। গত মঙ্গলবার দিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে পিছিয়ে পড়ার পরেও সিরিজ জয়ের আনন্দে “বলো তারা রারা” গানে শিখর ধাওয়ানের নেতৃত্বে ড্রেসিং রুমে নেচে উঠেছিল সারা ভারতীয় টিম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে সব থেকে বেশি উৎসাহী হতে দেখা গিয়েছিল শিখর ধাওয়ানকে।

আর এইবার ভারতীয় দলের এই তারকা প্লেয়ারকে “ডাবল এক্সেল” নামক চিত্রনাট্যে হুমা কুরেশি এবং সোনাক্ষি সিনহার বিপরীতে দেখা যেতে চলেছে। নিজেদের বাড়তে থাকা ওজন নিয়ে চিন্তিত দুই নারীর জীবন কাহিনী নিয়ে আবর্তিত হবে ফিল্মের গল্প। সম্প্রতি ধাওয়ানের সাথে নাচের দুটি দৃশ্যের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মাধ্যমে নায়িকা উত্তেজনা বাড়িয়ে দিয়েছেন কয়েকগুণ।

তবে আসন্ন এই ছবিতে নায়ক হিসেবে দেখা না গেলেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ধাওয়ানকে। খেলার জগত ছেড়ে হঠাৎ অভিনয় জগতে পদার্পণ নিয়ে তারকা প্লেয়ারকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন “জাতীয় দলের খেলোয়াড় হিসেবে আমাদেরকে সব সময় ব্যস্ত সূচির মধ্যে দিয়ে যেতে হয়। তাই যখনই আমি সময় পাই তখনই বিনোদনমূলক ছবি দেখি। এরপর যখন আমার কাছে অভিনয় এর প্রস্তাবটি আসে প্রথমে আমি গল্পটার প্রতি আকৃষ্ট হয়ে পড়ি। কেননা এই গল্পটি আমায় অত্যন্ত ভাবিয়েছে। মনে হয়েছে পুরো সমাজের জন্য একটি অত্যন্ত গভীরবার্তা বহন করছে।”

Related Articles