খেলাবিনোদন

মুখ থুবড়ে পড়ল শাহরুখের KKR, ক্ষমা চাইলেন কিং খান

উদ্বোধনী ম্যাচে আরসিবির কাছে হারের মুখ দেখতে হয়েছে মুম্বই ইন্ডিয়ানসকে। অন্যদিকে কেকেআর নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে সানরাইজর্স হায়দ্রাবাদের বিরুদ্ধে। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স। তবে শেষমেষ এই ম্যাচ ভালো গেলো নাইট রাইডার্সের ক্ষেত্রে।

চলতি আইপিএল টুর্নামেন্ট এর এটাই পঞ্চম ম্যাচ। নিজেদের আগের ম্যাচটা মুম্বাই হেরে গেলেও কলকাতা জয়লাভ করেছিল। কিন্তু সেই জয়ের ধারা বজায় রাখতে পারল না আর। প্রথম ম্যাচটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অল্পের জন্য হাতছাড়া হয়ে গেলেও এবার অসাধারন পারফর্মম্যান্স করলো মুম্বাই ইন্ডিয়ানস। আর হারের মুখ দেখলো কলকাতা।

মঙ্গলবার কলকাতা মুম্বাই মুখোমুখি হয়েছিল তাদের দ্বিতীয় ম্যাচে। এইদিন রোহিত শর্মার মুম্বাই টস হেরে প্রথমে ব্যাট করে তোলে 152 রান আর শেষ পর্যন্ত 10 রানের ব্যবধানে হারে কলকাতা।

মুম্বাই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে ছন্দ ধরে রাখতে মরিয়া ছিলেন নাইট শিবির কিন্তু শেষ পর্যন্ত এই হার হতাশাজনক বলেই মনে হয়েছে শাহরুখ খানের। ম্যাচ শেষে তিনি টুইট করে বলেন “টিমের পারফরম্যান্স হতাশাজনক বললেও কম বলা হয়। আমি সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।” অপরদিকে কেকেআর ক্যাপ্টেন ইওন মর্গ্যান বলেছেন- “বেশিরভাগ সময়ই আমরা ভালো খেলেছি কিন্তু শেষের দিকে গিয়ে ভুল হয়ে গেছে।” প্রসঙ্গত লো স্কোরিং ম্যাচে শেষের দিকে যে চাপটা হয় সেই চাপ মুম্বাই তৈরি করেছিল কলকাতার উপর যা নিতে পারেননি মর্গ্যানরা।

Tags

Related Articles

Close