×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

একসঙ্গে হোটেলে ধরা পড়লেন শুভমান-সারা! সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল ভিডিও

ক্রিকেট ও বিনোদনের মেলবন্ধন বহু পুরনো। এবার কি সেই পথে আরও এক জুটির প্রকাশ্যে আসার অপেক্ষা! অন্তত ছবি তো তাই বলছে। কিছুদিন আগেই সারার জীবনে পুরনো প্রেম নিয়ে শুরু হয়েছিল চর্চা। কার্তিক-সারার (Kartik-Sara) পুরনো প্রেম ফিরছে এমন জল্পনায় তুঙ্গে উঠেছিল। কিন্তু সেই জল্পনা নস্যাৎ করে অন্য এক পুরুষের সঙ্গে নাম উঠলো সারা আলি খানের (Sara Ali Khan)।

চর্চিত বলি স্টারকিডদের মধ্যে সারা আলি খান যে প্রথমেই থাকে তা বলার অপেক্ষা রাখে না। হাতেগোনা কয়েকটি ছবি করলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে লাইম লাইটে থাকেন তিনি। আর সম্প্রতি তার জীবনে নতুন পুরুষের সাথে মাখো মাখো প্রেমের খবরে হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়।

শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সাথে নাম জড়িয়েছে ভারতীয় এক ক্রিকেটার শুভমান গিলের(Shubman Gill)। এর আগেও শুভমানের সাথে সারার একটি ডিনার ডেটের ছবি ভাইরাল হয়েছিল। তারপর থেকেই প্রশ্ন উঠেছিল দুজনের কাজের ক্ষেত্রেও আলাদা হয়েও তারা একসঙ্গে কি করছেন! তবে কি অভিনেত্রীর সাথেই নাকি ডেট করছেন এই ক্রিকেটার।

বিগত বেশ কিছুদিন ধরে একে অপরের সাথে সময় উপভোগ করছেন তারা। তবে সম্প্রতি ফের একটি ভিডিও সামনে এসেছে যা দেখে মনে হবে গুঞ্জন সত্যতার দিকেই এগিয়ে চলেছে। ভাইরাল এই ভিডিওতে উভয় তারকাকে একই সঙ্গে একটি পাঁচতারা হোটেলের লবিতে দেখা গেছে। পাশাপাশি আরও একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে যেখানে সারা আলি খান এর সঙ্গে একই ফ্লাইটে ভ্রমণ করতে দেখা গেছে তাকে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনরকম মুখ খোলেননি তারা।