খেলাবিনোদন

IPL থেকে ছিটকে গেল বিরাটের দল, গ্যালারিতে যা করলেন গর্ভবতী অনুষ্কা

গত অগস্টের শেষের দিকেই বিরাট কোহলি ও তার স্ত্রী অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে জানিয়েছেন যে তারা দুই থেকে তিন হতে চলেছেন। কারণ বিরাট পত্নী অনুষ্কা অন্তঃসত্ত্বা। বর্তমানে অভিনেত্রীর বেবি বাম্প। অন্তঃসত্ত্বা স্ত্রীকে একমুহূর্ত চোখের আড়াল করতে চাইছে না বিরাট কোহলি। স্ত্রীকে সঙ্গে নিয়েই সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছে যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক।

বর্তমানে আইপিএল খেলার জন্য আরব আমিরশাহিতে রয়েছেন বিরাট কোহলি। তার সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মাও। অন্যান্য দিনের মতো শুক্রবার আরসিবির ম্যাচ দেখতে মাঠে উপস্থিত হন অন্তঃসত্ত্বা অনুষ্কা।

এই বছর আইপিএলের গ্যালারি দর্শকহীন ঠিকই। কিন্তু আরসিবির ম্যাচে স্বামীকে উৎসাহ দিতে অনুষ্কা নিজেই হাজির মাঠে। পরনে ঢিলেঢালা লাল পোশাক অনুষ্কার। ঢিলেঢালা পোশাক থেকেই অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। আরসিবির জার্সির রঙের সামঞ্জস্য রেখেই পোশাক পরেছেন অভিনেত্রী। গ্যালারিতে নানান সময় নানান মুডে দেখা মিলল বিরাট পত্নীর।

যদিও গ্যালারিতে একটু মন খারাপ অবস্থাতেও দেখা গেল বিরাট পত্নীকে। কারণ বিরাটের দল প্লে-অফে উঠলেও টুর্নামেন্ট থেকে ছিটকে যায় ফলে ব্যাট হাতে রান পেলেন না আরসিবি অধিনায়ক। সে যাই হোক বিরাটকে উৎসাহ দিতে গ্যালারিতে হাজির ছিলেন অনুষ্কা। এটা বলতেই হয় বিরাট কোহলির তার পত্নির পতি কেয়ারিং ভাবভঙ্গিতেই মজে নেটদুনিয়া। অনুষ্কার সঙ্গে বিরাটের জুটি মানেই গ্ল্যামার আর দক্ষতার এক অদ্ভুত ককটেল। সেই জুটি বহুদিনই হিট। একে অন্যের সান্নিধ্যে থাকতেই পছন্দ করেন অধিকাংশ সময় তা আবারও প্রমাণ করছে অনুষ্কার গ্যালারিতে উপস্থিতি।

Tags

Related Articles

Close