খেলাভাইরাল ভিডিও

ক্রিকেট নয়, ধোনির অসাধারন বাঁশির সুরে মুগ্ধ নেটিজেন, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

ভারতের ক্রিকেটে নানা চমকের সাক্ষী ধোনি। ভারতীয় অধিনায়কদের মধ্যে সবচেয়ে বেশি ম্যাচ অধিনায়ক গ্রহণ কিংবা ভরসা দেওয়ার মতো ব্যাটসম্যান প্রতিভা তার সর্বক্ষেত্রে। কিন্তু সম্প্রতি ১৫ ই আগস্ট সন্ধ্যা ৭:৩০ সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের হৃদয় ভেঙে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

বর্তমানে নস্টালজিক হয়ে পড়েছে নেটদুনিয়া। তাকে কেন্দ্র করে চলছে নানারকম প্রশ্ন। বাইক, গাড়ির সঙ্গে গান যে তার পছন্দের তালিকায় ছিল সে কথা প্রায় সকলেই জানতেন। খেলা ছেড়ে যখন তিনি ট্রেনিং নিতে যান তখন ম্যায় পাল দো পাল কা শায়র হু গানটি গেয়েছিলেন। এমনকি অবসরের সময়েও তার ক্রিকেট জীবনের নানান অধ্যায় নিয়ে একটি ভিডিও তৈরি করেছিলেন যাতে এই গানটি ছিল।

কিন্তু তার একটি প্রতিভার কথা কেউ সেভাবে জানতো না যা সম্প্রতিকালে প্রকাশ পেল। মহেন্দ্র সিং ধোনি খুব সুন্দর বাঁশি বাজাতে জানেন। অবসর গ্রহণের পর তাই সেই ভিডিও ভাইরাল হয়েছে। চেন্নাই সুপার কিংস বলে একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যেখানে তাকে ব্লু রঙের জার্সি পড়ে অবলীলায় বাঁশি বাজাতে দেখা গেছে। দেশ এবং বিশ্ব ক্রিকেটের কাছে মহেন্দ্র সিং ধোনি একজন দৃষ্টান্ত।

সেই ভারতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে এবার দেখা গেল নতুন রূপে। শুধু ব্যাট হাতে ছক্কা মারার নয়, বাশির সুরেও জাদু দেখালেন। প্রসঙ্গত, প্রকৃত অর্থে কিংবদন্তীরা কখনো বিদায় নেন না পরবর্তী প্রজন্মের অনুসরণের জন্য পায়ের ছাপ রেখে যান।

Tags

Related Articles

Close