×

MS Dhoni: খুব শীঘ্রই IPL থেকে অবসর নিতে চলেছেন ধোনি? এই তারিখে বড় ঘোষণা করতে যাচ্ছেন মাহি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এখনো সকলের মনে জায়গা দখল করে রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনো তাকে নিয়ে উদ্দীপনার শেষ নেই অনুরাগীদের মাঝে। ক্যাপ্টেন কুলের যেকোনো কর্মকাণ্ড চর্চিত হয় সারা দুনিয়ায়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে হয়তো আইপিএল থেকেও বিদায় নিতে চলেছেন মাহি।

2020 সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেও চেন্নাই সুপার কিংসের জার্সিতে এখনও দেখা মেলে তার। তার নেতৃত্বে আইপিএলে সর্বাধিক ফাইনালে যাওয়া টিম হয়ে উঠেছে চেন্নাই সুপার কিংস। এছাড়াও চারবার চ্যাম্পিয়নের শিরোপাও পেয়েছে চেন্নাই সুপার কিংস তার নেতৃত্বে। তবে মনে করা হচ্ছে খুব শীঘ্রই আইপিএল থেকে বিদায় নিতে চলেছে এই কিংবদন্তি ক্রিকেটার। আর সেটি অনুমান করা হচ্ছে তার একটি পোস্ট দেখে।

সম্প্রতি মাহি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করেছেন সেখানে তিনি লিখেছেন তিনি লাইভে এসে সকলকে একটি খবর দেবেন। আর সেই তথ্য তিনি সকলের সঙ্গে ভাগ করে নিতে চান, তাই সকলকে থাকার অনুরোধ করেছেন তিনি। আর তার এমন পোস্ট দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে তবে হয়ত অবসর গ্রহণের কথা জানাতেই লাইভে আসতে চলেছেন মাহি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার সময় তিনি নীরবতার মধ্য দিয়েই অবসর গ্রহণ করেছিলেন। এবার হয়তো একইভাবে তিনি অবসর নেবেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ক্যাপ্টেন কুল বরাবরই তার সিদ্ধান্তগুলি ঠান্ডা মাথায় নিয়ে থাকেন। তাই হয়তো জীবনের এই বড়ো সিদ্ধান্তটি নেওয়ার জন্যও তিনি বেছে নিয়েছেন এই পথ। তবে এমন খবর সামনে আসতেই তার অগণিত অনুরাগীর মনে জমেছে মন খারাপের মেঘ।