খেলা

MS Dhoni: ফের বাবা হতে চলেছেন ধোনি! হইচই ফেলে দিলেন রায়নার বউ

শুক্রবার রাতে কলকাতা নাইট রাইডার্সকে 27 রানে হারিয়ে চেন্নাই সুপার কিংস আরো একবার জয়ের তিলক লাগিয়েছে নিজের মাথায়। আর তারই সাথে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নিজেকে আরও একবার প্রমাণিত করেছেন। মহেন্দ্র সিং এর ক্ষেত্রে এই ঘটনা প্রথম নয় এর আগেও যতবার মনে করা হয়েছে ধোনি ফিনিশ হয়ে গিয়েছে, ততোবারই তিনি আবার গর্জন করে উঠেছেন। শুক্রবার রাতেও ঘটল তেমনি এক ঘটনা সমস্ত সমালোচনাকে ভুল প্রমাণিত করে ধোনির অধিনায়কত্বে চতুর্থবার আইপিএল ট্রফি উঠল চেন্নাই সুপার কিং এর হাতে। আর তার সাথে আসলো আরও এক খুশির খবর। শোনা যাচ্ছে দ্বিতীয়বারের জন্য বাবা হতে চলেছেন ধোনি।

আইপিএল 2021 দ্বিতীয় লেগের শুরু থেকেই মেয়ে জিভাকে নিয়ে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী। প্রতিটি ম্যাচেই চেন্নাই সুপার কিং কে সমর্থন করতে গ্যালারিতে দেখা গিয়েছে সাক্ষী এবং জিভাকে। শুক্রবার অধিনায়ক ধোনি চতুর্থবার আইপিএল ট্রফি জেতার পর তাকে অভিবাদন জানাতে মাঠে নেমে এসেছিলেন মেয়ে জিভা এবং স্ত্রী সাক্ষী। শুধু ধোনির পরিবারই নয় সিএসকের গ্যালারিতে দেখা গিয়েছে দলের অন্য প্লেয়ার রায়না এবং রবিন উত্থাপা পরিবারকেও।

সুরেশ রায়না স্ত্রী প্রিয়াঙ্কা এবং সাক্ষীর বেশ ভাল সম্পর্ক। জিভা এবং রায়নার মেয়েও একে অপরের বন্ধু। রায়না এবং ধোনির ফুটফুটে দুই মেয়েকে একসাথে গ্যালারিতে খেলতে দেখা গিয়েছে এই কদিন। শুক্রবার ফাইনালের দিনেও এই একই দৃশ্য দেখা গিয়েছে। গ্যালারি থেকেই বাবা এমএস ধোনি এবং তার দল সিএসকে কে সমর্থন করতে দেখা গিয়েছে জিভাকে। মা সাক্ষী সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। এদিন ম্যাচের শেষে গ্যালারি ছেড়ে নেমে আসেন সাক্ষী এবং জিভা। মহেন্দ্র সিং কে জড়িয়ে ধরে ধোনির জয়ের আনন্দে মেতে ওঠেন তারাও। এদিন জিভার পরনে ছিল সাদা রঙের ফ্রক। এবং সাক্ষী পড়েছিলেন হলুদ ঢিলেঢালা পোশাক। আর সাক্ষীর এমন পোষাক পড়া দেখেই জল্পনা শুরু হয়েছে। গর্ভবতী থাকাকালীন মহিলারা যেমন ঢিলেঢালা পোশাক পড়ে থাকেন তেমনি ড্রেস পড়ে থাকতে দেখা গিয়েছে সাক্ষীকে। আর তারপরেই ফ্যান মহলে জল্পনা শুরু হয়, তবে কি দ্বিতীয়বার গর্ভবতী মিসেস ধোনি!

ক্রিকট্র্যাকার পোর্টালের এক প্রতিবেদন অনুযায়ী সুরেশ রায়নার (Suresh Raina) স্ত্রী সাক্ষী সিং ধোনির ফের গর্ভবতী হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। প্রিয়াঙ্কা রায়না (Priyanka Raina) জানিয়েছেন, ২০২২ সালের মধ্যেই ধোনি দম্পতি তাঁদের দ্বিতীয় সন্তানের আশা করছেন। যদিও এই বিষয়ে সাক্ষী ধোনি কিংবা প্রিয়াঙ্কা রায়না দুজনের মধ্যে কেউই এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি। তবে ধোনির ফ্যানদের মধ্যে ইতিমধ্যে এই বিষয় নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ আবার দাবি করে বসেছেন যে সাক্ষী 4 মাসের গর্ভবতী।

নিজের ক্রিকেট জীবনের পিক টাইমে 2010 সালে সাক্ষী সিংকে বিয়ে করেন এমএস ধোনি। 2015 সালে তাদের ঘরে জন্ম নেয় তাদের ফুটফুটে কন্যা সন্তান জিভা। জিভা এবং সাক্ষীকে ধোনির ম্যাচে বিভিন্ন সময় গ্যালারিতে দেখা গিয়েছে। এবার ধোনি এবং সাক্ষীর জীবনে নতুন অতিথি আসার সংকেত পাচ্ছেন ধোনি অনুরাগীরা। এখন আপাতত সেই খবর সত্যি হওয়ার আশাতেই অপেক্ষারত ধোনি ফ্যানরা।

Tags

Related Articles

Close