খেলা

ভারতীয় ক্রিকেটারদের বউদের লাস্যময়ী রূপ ও আবেদনময়ী স্টাইলে ঘায়েল হবেন আপনিও, রইল সেই তালিকা

ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি মারতে পছন্দ করেন ফ্যানেরা।

ভারতীয় ক্রিকেটারদের নিয়ে সবসময় আলোচনা চলছে। শুধুমাত্র তাঁদের খেলা নিয়ে নয়, আলোচনা হয় তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও। আর ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি মারতে পছন্দ করেন ফ্যানেরা। ক্রিকেটারদের স্ত্রী ও তাঁদের গার্লফ্রেন্ডদের নিয়ে সবসময় চর্চা চলছে। আজ ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী ও গার্লফ্রেন্ডদের নিয়ে আলোচনা করা হল। আপনারই ঠিক করবেন কে কাকে টক্কর দিচ্ছে?

১) মায়ান্তি ল্যাঙ্গার- দেশের অন্যতম সেরা সঞ্চালিকা তিনি। বছর ৩২-র মায়ান্তি নয়া দিল্লির মেয়ে। ভারতীয় দলের অলরাউন্ডার স্টুয়ার্ট বিনির স্ত্রী তিনি। তাঁকে হটেস্ট বলাও কম হবে। তাঁর রূপে ঘায়েল ফ্যানেরা।

২) গীতা বসরা- হরভজন সিং-র স্ত্রী যিনি। বেশ কয়েকটি সিনেমাও তিনি করেছেন। হরভজন সিং দীর্ঘ বছর প্রেম করার পর বিয়ে করেন গীতা বসরাকে। তাঁর স্টাইল আর হটনেস দেখে মুগ্ধ হয়েছেন হাজার হাজার অনুরাগীরা।

৩) সুস্মিতা রায়- বাংলা দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারির বউ সুস্মিতা রায়। দীর্ঘদিন প্রেমের পরে বিয়ে হয় তাঁদের। বাঙালী এই পত্নী দেখতে খুব সুন্দরী। তিনিও তাঁর নজরকাড়া লুকে ঘায়েল করেছেন সবার মন।

৪) হেজেল কিচ – বলিউডের চেনা মুখ ইনি। বলিউডে মডেলিং ও আইটেম ডান্স, বিজ্ঞাপন সহ নানাবিধ কাজে যুক্ত আছেন এই পত্নী। তিনি বিগ বসেও যুক্ত ছিলেন। ভারতীয় ক্রিকেট তারকা যুবরাজ সিং-র পত্নী হেজেল। তিনি সুন্দরী ও লাস্যময়ীও বটে।

৫) শ্রেয়সী রুদ্র- বাংলা দলের প্রাক্তন ক্রিকেটার ও ভারতীয় ক্রিকেটার অশোক দিন্দার স্ত্রী শ্রেয়সী রুদ্র। তিনিও খুব সুন্দরী। তাঁকে নিয়ে জোর আলোচনা চলে।

৬) সাক্ষী সিং ধোনি – প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী। তিনি যেমন সুন্দরী। তেমনই তাঁকে নিয়েও চলে আলোচনা।

৭) আয়েশা মুখোপাধ্যায়- ভারতীয় দলের ‘গব্বর’ শিখর ধওয়ানের স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়। তিনি যেমন হট, তেমন বোল্ড এবং সেক্সি। শিখরের থেকে বয়সে বড় হলেও তিনি তাঁর রূপে মুগ্ধ করেছেন সকলকে।

৮) অনুষ্কা শর্মা- ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী ইনি। বলিউডের অভিনেত্রী অনুষ্কার প্রেমে মুগ্ধ সবাই। তাঁর রূপ নিয়ে নতুন করে বলার আর কিছু নেই।

৯) রীতিকা সাজদে – ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে। তাঁর সৌন্দর্য নিয়েও আলোচনা চলে।

১০) সাফা বেইগ – সেক্সি ও সুন্দরী বলতে যা বোঝায় তিনি সেটা। ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের বউ সাফা বেইগ।

Tags

Related Articles

Close