খেলাবিনোদন

সৌরভের জন্য গর্বিত ডোনা, ২৫ বছর আগের বিশেষ স্মৃতি শেয়ার করে দিলেন আবেগঘন বার্তা

স্বামী কৃতিত্বকে 25 বছর পর কুর্নিশ জানালেন ডোনা গাঙ্গুলী (Dona Ganguly)। আজ থেকে 25 বছর আগে অর্থাৎ ১৯৯৬ সালে ইংল্যান্ডের লর্ডসের মাঠে খেলতে নেমেছিলেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। সেটাই ছিল সৌরভের প্রথম টেস্ট ম্যাচ।

ইংল্যান্ডের (England) লর্ডসের মাঠে সেদিন সেঞ্চুরি হাঁকানোর পর সৌরভ জানিয়ে দিয়েছিলেন লম্বা রেসের ঘোড়া তিনি, মাঠের মাঝখানে নিজের ব্যাট উচিয়ে ইতিহাস রচনা করেছিলেন বেহালার ছোট একটা ছেলে। যেই স্মৃতি এখনো পর্যন্ত ক্রিকেট প্রেমীদের কাছে অমলিন হয়ে রয়েছে। আর সেই স্মৃতিকেই আবারো চাঙ্গা করে তুললেন মহারাজ এর স্ত্রী ডোনা গাঙ্গুলী। সেদিন লর্ডসের বাইশ গজে সৌরভের অনবদ্য পারফরমেন্সকে কুর্নিশ জানালেন সৌরভ ঘরনী।

নিজের ইনস্টাগ্রামে সেদিনের ছবি পোস্ট করে ডোনা লিখলেন, ‘‘তোমার (সৌরভ গাঙ্গুলী) জন্য গর্বিত”। আজ থেকে ঠিক 25 বছর আগে আজকের দিনেই লর্ডসের মাঠে ঘটেছিল সৌরভের অভিষেক। আর তাই আজকের দিনে স্মৃতিচারণে ভাসলেন সৌরভের স্ত্রী ডোনা।

ডোনা নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ” আজ সৌরভের লর্ডসের মাটিতে অভিষেকের 25 বছর পূর্ণ হল। আজ একটি অনবদ্য ক্রিকেটীয় জীবনীকার শুরুর দিন, যেটা আমি খুব কাছে থেকে দেখেছি যার কারণে আমি সত্যিই গর্বিত”।

Tags

Related Articles

Close