খেলা

ম্যাচের আগের রাতে যৌনতায় লিপ্ত হন ডেভিড? খোলামেলা উত্তর দিলেন ওয়ার্নারের স্ত্রী

খেলোয়াড়ি জীবনে বেশ সখ্যতা রয়েছে অস্ট্রেলিয়ান মারকুটে ওপেনার ডেভিড ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিসের প্রতি ডেভিড ওয়ার্নারের ভালোবাসার কথা জানে না এমন ক্রিকেট ভক্ত খুব কমই আছে। প্রিয়তমা স্ত্রীকে ওয়ার্নার এতটাই ভালোবাসেন যে কোনও রান্না অত্যন্ত মজাদার বলে প্রশংসা করেন ওয়ার্নার। এমনকি প্রিয়তমা স্ত্রী ক্যান্ডিসকে ছাড়া কোথাও ঘুরতেও যান না তিনি। দেশের বাইরে কোথাও খেলতে গেলেও স্ত্রীকে সঙ্গে নিয়ে যান। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক কতটা যে গভীর তা বুঝতে অসুবিধা নেই কারুর।

কিছুদিন বাদেই ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ শুরু হবে। সবারই জানা এই সিরিজে বিরাট,স্মিথের পাশাপাশি ডেভিড ওয়ার্নার ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চলেছেন। এতো গেল ডেভিড ওয়ার্নারের ক্যারিয়ারে কথা। এবার আসা যাক তার ব্যক্তিগত জীবনে। ২০১৫ সালে ডেভিড বিয়ে করে ক্যান্ডিসকে। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনের ৫ বছর পূর্ণ হয়েছে।

তিন সন্তানের জনক-জননীর চলতি বছর বিবাহ বার্ষিকীর সেলিব্রেট করা হয়নি। কারণ সেই সময় আইপিএল খেলতে ব্যস্ত ছিল ডেভিড। সম্প্রতি অস্ট্রেলিয়ার এক টিভি শোতে ক্যান্ডিসকে সঞ্চালক একেবারে ব্যক্তিগত একটি প্রশ্ন করে। সঞ্চালক প্রশ্ন করে ডেভিড ক্রিকেটার ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা? উত্তরে ক্যান্ডিস বলেন, ‘এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের ওপর। সবাই অবশ্য এটাই করতে চায়’।

এরপর সঞ্চালক জানতে চান ওয়ার্নার নিজেকে সংযত করেন কিনা? এই প্রশ্নের উত্তরে ক্যান্ডিস জানান তার স্বামী খুবই ভালো। তিনি আরও বলেন ‘ভালোবাসার মাধ্যমেই আমরা আরও কাছাকাছি এসেছি। আমরা একে অন্যের যত্ননি। প্রতিটি সম্পর্ক বিনিময় প্রথার মতো’।

Tags

Related Articles

Close