খেলা

ধোনির ৫ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি! পুলিশের জালে পাকড়াও অভিযুক্ত

ছোট্ট জিভাকে সোশ্যাল মিডিয়াতে ধর্ষণের হুমকি দেবার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে পুলিশের জালে ধরা পড়েছে অভিযুক্ত।

Advertisement

এইবছর আইপিএলে একটার পর একটা ম্যাচে হারছে ধোনির চেন্নাই সুপার কিংস। ঠিকমত খেলতে পারছেন না অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। আর এবার এই ম্যাচ ভালো করে খেলতে না পারার জন্য ধোনির ৫ বছরের শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। কলকাতা নাইট রাইডার্সের কাছে হারের পর সোশ্যাল মিডিয়াতে ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। সেখানে স্পষ্ট করে বলা হয়েছে, তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

বুধবার কেকেআরের বিরুদ্ধে ১৬৮ রান তাড়া করতে নেমে ১০ রানে হেরেছিল চেন্নাই। সেদিনের ম্যাচে চার নম্বরে নেমে ১২ বলে ধোনি করেন ১১। কেদার ১২ বলে ৭ রান করেন। এরপর এদের দুজনকে নিয়েই চর্চা শুরু হয়। দেশের ইতিহাসে সেরা অধিনায়ক ধোনি। তাঁর শত্রুর চেয়ে ভক্তের সংখ্যাই বেশি আছে। ক্রিকেট মাঠে ক্রিকেটারের ব্যর্থতার জন্য তাঁর শিশুকন্যাকে যে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে, তা এর আগে কখনও দেখা যায়নি।

তবে ছোট্ট জিভাকে সোশ্যাল মিডিয়াতে ধর্ষণের হুমকি দেবার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে পুলিশের জালে ধরা পড়েছে অভিযুক্ত। ওই অভিযুক্তর বয়স ১৬ বছর। উল্লেখ্য, ঝাড়খণ্ডের রাঁচির রাতু থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অনুযায়ী ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Tags

Related Articles

Close