খেলা

একদম নিউ লুকে ভাইরাল ধোনি, আবারও প্রেমে পড়লেন সাক্ষী

Advertisement

মহেন্দ্র সিং ধোনি এই নামটা শুনলেই যেন ক্রিকেটপ্রেমীদের মুখে ফোটে চওড়া হাঁসি। যদিও চলতি বছর ঘটেছে অনেক অদ্ভুত ঘটনা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাহি। তবে এইসবের মাঝেই দীর্ঘ ১৫ মাস পর মাঠে নামলেন মাহি। ধোনিকে মাঠে দেখে আবারও নতুন করে প্রেমে পড়লেন তার স্ত্রী সাক্ষী।

ধোনি সাক্ষীর প্রেমের কথা অজানা নয় কারুর। ২০১০ সালের ৪ জুলাই গাঁটছড়া বাঁধেন ধোনি সাক্ষী। বিবাহিত জীবনে দশ বছর পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী। এখন সফল বিবাহিত দম্পতি তারা। তাদের ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে সুখের সংসার। তবে,ধোনি মানেই ম্যাজিক। আজও ধোনির প্রেমে সারাবিশ্ব পাগল। আর এবার যেন ৩৯ বছরের ধোনির প্রেমে নতুন করে পড়লেন সাক্ষী।

কিছুদিন আগেই লকডাউনের সময়ে ধোনির একটি ছবি ভাইরাল হয় সেই ছবিতে ধোনিকে দেখা গিয়েছিল সাদা চুল ও দাড়িতে। তখন অনেকটাই ধোনিকে বয়স্ক লাগছিল। তবে, ৪৩৭ দিন পর মাঠে ফিরে ধোনির সাদা চুল ও দাড়ি উধাও। ধোনি যেন আগের মতোই রয়েছেন। নতুন দাড়ি ও নতুন চুলের স্টাইলে হিরোর থেকে কম লাগছে না ধোনিকে। শুধু লুকেই নয় আইপিলের প্রথম ম্যাচেই মুম্বইকে পাঁচ উইকেটে হারাল চেন্নাই। ফের ধোনির প্রেমে পড়লেন ক্রিকেটপ্রেমীরা।

আর সেই লিস্টে নাম লেখালেন ধোনির স্ত্রী সাক্ষীও। নতুন করে বরের প্রেমে পড়লেন সাক্ষী। আর সেটা তিনি প্রকাশও করতে ছাড়লেন না। বরাবরের মতো এবারও তাঁর বরের প্রতি আবেগ চেপে রাখেননি ধোনি পত্নী, পোস্ট করলেন ছবি।আইপিএলের ম্যাচে পেশিবহুল ধোনিকে দেখে সাক্ষি ট্যুইট করেছেন, হাউ হ্যান্ডসাম’।

Tags

Related Articles

Close