খেলাবিনোদন

বিয়ের আগে এই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গভীর সম্পর্ক ছিল দীপিকার, একটা ভুলের কারণে ভেঙে যায় সম্পর্ক

বলিউডের সঙ্গে গুঞ্জন এর সম্পর্ক বহু প্রাচীন। আর বলিউডের সেলিব্রেটি মানে তাদের নিয়ে সর্বদা লেগে রয়েছে মুখরোচক চর্চা। আর এই চর্চার হাত থেকে রেহাই পান না কেউই। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা পাডুকোন। বলিউডের জনপ্রিয় হওয়া মানেই তাকে নিয়ে গসিপ থাকা বলিপাড়ার অন্যতম বৈশিষ্ট্য। দীপিকাকে নিয়েও একাধিক গুঞ্জন রয়েছে বলিপাড়ায়।

“ওম শান্তি ওম” সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে পদার্পণ করেছিলেন দীপিকা পাড়ুকোন। আর তারপর তাকে আর পিছন ফিরে দেখতে হয়নি, একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে গেছেন দর্শকদের। তার সুদক্ষ অভিনয় তাকে এনে দিয়েছে জনপ্রিয়তা। তার সুদক্ষ অভিনয়ের জন্য যেমন তাকে নিয়ে প্রশংসা রয়েছে, তেমনি তার ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে একাধিক চর্চা। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী বেশ কয়েকটি প্রেম সম্পর্কে জড়িয়েছিলেন, তাই নিয়ে ব্যাপক চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর প্রেমিকের তালিকায় উপস্থিত ছিলেন এক জনপ্রিয় ক্রিকেটারও,তাই নিয়েই আজকের প্রতিবেদন। শোনা যায়, অভিনেত্রী প্রেমসম্পর্কে জড়িয়ে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের জনপ্রিয় ক্রিকেটার যুবরাজ সিং এর সঙ্গে। যুবরাজ দীপিকার প্রেম নিয়ে একাধিক গুঞ্জন শোনা যায় বলিপাড়ায়। তবে তাদের প্রেম সম্পর্ক নিয়ে একাধিক গুঞ্জন রটলেও তাদের সম্পর্ক শেষ পরিণতি পায়নি। আর তার পেছনে কারণ ছিলেন দীপিকা নিজে।

বিয়ের আগে এই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গভীর সম্পর্ক ছিল দীপিকার, একটা ভুলের কারণে ভেঙে যায় সম্পর্ক

জানা যায় তাদের সম্পর্ক পরিণতি পাওয়ার মাঝে বাঁধা হয়ে দাঁড়ায় অভিনেত্রীর কেরিয়ার। কারণ অভিনেত্রী তখন ছিলেন ক্যারিয়ারের মধ্য গগনে তাই তাদের সম্পর্ক বিয়ে অব্দি গড়ায়নি। বর্তমানে অভিনেত্রী গাঁটছড়া বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এর সঙ্গে। তারা বলিউডে পাওয়ার কপিল হিসেবেই অভিহিত। এছাড়াও তাদের সুখী দাম্পত্যের নজির মাঝেমধ্যে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে যুবরাজও তার স্ত্রী,সন্তান নিয়ে দাম্পত্য জীবনে সুখী।