খেলা

চুপিসারে বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার জয়দেব, চিনে নিন পাত্রীকে

ক্রিকেট টিম ইন্ডিয়ার অন্দরে ফের বিবাহের সানাই-এর সুর শোনা গেল। ২০২০-র ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং এই বছরের প্রায় শুরুতেই চার হাত এক হল আরেক ভারতীয় বোলারের। তিনি জয়দেব উনাদকাট। আইপিএলের একটি সিজনে একবার সর্বোচ্চ দামী তারকার তকমা পেয়েছিলেন তিনি। যদিও খুব নিঃশব্দেই বিয়ে সেরে নিলেন তিনি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও নিজে থেকে সে খবর জানাননি উনাদকাট।

প্রসঙ্গত, গত বছরের মার্চ মাসে তাঁর এবং প্রেমিকা রিনির বাগদানের খবর জানিয়েছিলেন জয়দেব। সেরেছিলেন আংটি বদলের পালা। আর গতকাল অর্থাৎ মঙ্গলবারই বিয়ের পিঁড়িতে বসলেন তাঁরা। একেবারে সাদামাটা অনুষ্ঠানের মাধ্যমেই বিবাহ সম্পন্ন হল তাঁদের। পরিবারের ঘনিষ্ঠরা সকলে উপস্থিত ছিলেন। তবে, যতই তিনি চুপিসারে বিয়ে করার চেষ্টা করুন না কেন, তাঁর অনুরাগীরা ঠিকই খবর পেয়ে যান। এরপরই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে জয়দেবের বিবাহ আসরের ছবি। একটি ছবিতে দেখা যায়, জয়দেব-রিনির সংগীত অনুষ্ঠানেও হাজির ছিলেন সৌরাষ্ট্র দলের ক্রিকেটাররা। সৌরাষ্ট্রের অলরাউন্ডার ধর্মেন্দ্র সিংয়ের দেখা মেলে মেহেন্দিতেও।

এদিন গুজরাটের আনন্দ সিটির মধুবন রিসর্টটি সেজে উঠেছিল আলোর রোশনাইতে। ক্রিম রঙের শেরওয়ানিতে বিয়ের আসরে পৌঁছন জয়দেব। রিনির পরনে ছিল লাল লেহেঙ্গা। সেই ছবিই ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এরই মধ্যেই অনেকেই প্রশ্ন করছেন, কে এই রিনি? কীভাবেই বা প্রেমে পড়লেন তাঁরা?

সূত্রে পাওয়া খবর অনুযায়ী, উনাদকাটের স্ত্রী রিনি পেশায় একজন আইনজীবী। অনেকদিন ধরেই প্রেম চলছিল তাঁদের। তাঁরা গত মার্চে বাগদানের খবর দিলেও বিয়ের দিনক্ষণ গোপনই রেখেছিলেন। অবশেষে চলতি নতুন বছরে জীবনের নয়া ইনিংস শুরু করলেন এই তারকা ক্রিকেটার।

Tags

Related Articles

Close