×

সিনিয়রের সাথে প্রেম থেকে শুরু করে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক! ভারতীয় এই ক্রিকেটারের প্রেমকাহিনী মুগ্ধ করবে আপনাকেও

ভারতীয় ক্রিকেটারদের সাথে বলিউড অভিনেত্রীদের প্রেম অনন্তকাল ধরে চলে আসছে। যুগে যুগে ভারতীয় ক্রিকেটাররা প্রেমে পড়েছেন একাধিক বলিউড সুন্দরীর। অনেকে আবার সাত পাকে বাঁধা পড়ে একসঙ্গে জীবন অতিবাহিত করেছেন। তবে ভারতীয় এই বিধ্বংসী ক্রিকেটারের গল্পটা কিছুটা আলাদা! তিনি বলিসুন্দরী নয় বরং স্পোর্টস ব্যাকগ্রাউন্ড থেকে আসা এক ললনার প্রেমে পড়েছিলেন। হ্যাঁ! ঠিকই শুনছেন,আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের কাছে তুলে ধরব এক ভিন্নধর্মী প্রেমের কাহিনী।

দীর্ঘ সাত বছরের প্রেম পর্ব শেষে অবশেষে 2016 সালে একে অপরের সাথে পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই কপোত-কপোতী। ভাবছেন কে সেই ক্রিকেটার? আজ্ঞে, তিনি আর কেউ নন ভারতীয় ক্রিকেটের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্যান রবিন উথাপ্পা। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরবো রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতমের প্রেম কাহিনী।

ভারতীয় ক্রিকেটের এই কিংবদন্তি ক্রিকেটারের স্ত্রী শীতল গৌতম একজন কিংবদন্তি টেনিস তারকা। মাত্র নয় বছর বয়স থেকেই টেনিস খেলতে শুরু করেছিলেন এই অ্যাথলেটিক। কলেজে পড়ার সময় রবিনের সিনিয়র ছিলেন শীতল। তবে পরবর্তীতে রবিন কর্তৃক প্রপোজাল একসেপ্ট করায় শুরু হয় তাদের দীর্ঘদিনের প্রেমের যাত্রা এবং অবশেষে একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

পরবর্তীতে 2017 সালে প্রথমবারের জন্য বাবা মা হওয়ার আস্বাদ গ্রহণ করেন রবিন ও শীতল উথাপ্পা। শুধু তাই নয় সম্প্রতি চলতি বছর জুলাই মাসে ফের কন্যাসন্তানের জন্ম দেন শীতল গৌতম। বর্তমানে দুই সন্তান নিয়ে বেশ সুখের দাম্পত্য কাটছে এই দম্পতির। অন্যদিকে 2015 সাল থেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাইরে থাকলেও ভারতীয় প্রিমিয়ার লিগে একইভাবে বিধ্বংসী ব্যাটিং চালিয়ে যাচ্ছেন রবিন উথাপ্পা!