×

Avesh Khan: সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্য রায়কেও ক্লিন বোল্ড করবে আবেশ খানের বোন, দেখে চোখ ফেরাতে পারবেন না

বিশ্বসুন্দরী তাজ রয়েছে তার মাথায়, আজও নবাগতা বলিউড ডিভাদের গোল দিতে পারেন বলিউডের এই এভারগ্রীন নায়িকা। চল্লিশোর্ধ্ব হয়েও আজও দাপটের সাথে বিশ্বের সেরা সুন্দরীর তালিকায় জায়গা করে নেন বলি ডিভা ঐশ্বর্য রায় বচ্চন। তার সৌন্দর্য গ্ল্যামারে আজও মুগ্ধ হয়ে যান নেটিজেনরা‌।

কিন্তু জানেন কি বলিউডের মোস্ট বিউটিফুল এই ডিভাকে সৌন্দর্যের দিকে তাক দিতে পারেন আরো এক তারকার বোন! অন্তত নেটিজেনদের একাংশের বিশ্বাস বিশ্বসুন্দরীর খেতাব জেতা এই অভিনেত্রীর সৌন্দর্য ম্লান হয়ে যাবে তার কাছে। জানেন কে সেই সুন্দরী?

এই মুহূর্তে ভারতের অন্যতম সফল বোলার হিসাবে অত্যন্ত পরিচিত মুখ আবেশ খান। ইতিমধ্যে আইপিএলের দুর্দান্ত পারফরম্যান্স করে জাতীয় দলের জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে ভারতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যস্ত রয়েছেন ভারতের এই তরুণ ক্রিকেটার। কিন্তু আজ আর তার কথা বলবো না বরং বলবো বর্তমানে লাইমলাইট কেড়ে নেওয়া তারই বোনের কথা।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে তার বোনের বিয়েতে নাচতে দেখা গেছে। তবে তার দিকে চোখ নেই নেটপ্রেমীদের। বরং সকলের দৃষ্টি আকর্ষণ করেছে তার বোনের সৌন্দর্য অনেকেরই মনে হয়েছে বলিউডের অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সৌন্দর্য ম্লান হয়ে যায় আবেশ খানের বোনের কাছে। যদিও অনেকেই তুলনার ঘোর বিরোধিতা করেছেন তাদের মতে দুজনেই দুজনের মতো করে সুন্দর। আপনিও দেখে নিন এই ছবিগুলি।

Related Articles