খেলাবিনোদন

অনুষ্কার গর্ভের সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী, কি জানালো ভারতের এই বিখ্যাত জ্যোতিষী

অনুষ্কার গর্ভের সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী, কি জানালো ভারতের এই বিখ্যাত জ্যোতিষী

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে আইপিএল। দীর্ঘদিন ক্রিকেট বন্ধ থাকার পর অবশেষে দুবাইয়ের মাটিতে আইপিএল খেলতে পৌঁছে গিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। আইপিএল প্রেমীদের জন্য এটা যেমন এক সুখবর অপরদিকে আইপিএল শুরু হওয়ার আগেই বিরাট কোহলি আরেকটি খুশির খবর দিয়েছিলেন। নতুন বছরেই দুই থেকে তিন হবার সুসংবাদ জানিয়ে চমক দিয়েছিলেন নেটিজেনদের। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাইরাল হতেই ফ্যানেরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

বিরাট কোহলি নিজের সন্তান সম্ভাবা স্ত্রীর একটি ছবি পোস্ট করে জানান যে 2021 সালের জানুয়ারি মাসেই তাদের জীবনে নতুন অথিতি আসতে চলেছে। আর এই সুবাদে দুবাই পৌঁছেই বিরাট তার আনন্দ ভাগ করে নিয়েছেন আরসিবির সতীর্থদের সাথে। কেক কেটে সেলিব্রেশনও করেছিলেন। বিরাট কোহলি অনুষ্কা কে তাদের সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তা তো বলাই বাহুল্য তবে বাদ নেই ফ্যানেরাও।

আর এখন নেটপাড়ায় আশেপাশে কান পাতলে একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে জুনিয়র অনুষ্কা নাকি জুনিয়র বিরাট তাদের প্রথম সন্তান কি হতে চলেছে? সমাজের অনেক স্তরের মানুষই এই নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

সম্প্রতি এবার এই প্রসঙ্গে ভবিষ্যদ্বাণী করেছেন ব্যাঙ্গালোরের বিখ্যাত জ্যোতিষবিদ পন্ডিত জগন্নাথ গুরুজি। তিনি জানিয়েছেন পুত্র হোক বা কন্যা সবকিছুই ঈশ্বরের দান দুজনেই সমান। তার ভবিষ্যৎবাণীতে প্রকাশ পেয়েছে যে এই দম্পতির জীবন আলো করে আসতে চলেছে এক ফুটফুটে কন্যা সন্তান। 22 গজ ও সিনেমা সেটের এই দুজনের প্রেম নিয়ে চর্চা বরাবর তুঙ্গে এখন অপেক্ষা নতুন অথিতির।

Tags

Related Articles

Close