খেলানিউজ

করোনার জেরে অনিশ্চিত IPL ! নীল জার্সিতে ধোনির ভবিষ্যৎ কি? স্পষ্ট জানিয়ে দিলেন কোচ রবি শাস্ত্রী

Advertisement
Advertisement

2019 এর জুলাই মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের বিশ্বকাপ সেমিফাইনাল ম্যাচ এ ধোনি শেষবার জাতীয় দলের জার্সি গায়ে 22 গজে নেমেছিলেন। তারপর সেনাবাহিনীর ডিউটি পালন করতে গিয়েছিলেন আর এই কারণে দীর্ঘদিন তিনি ক্রিকেটের বাইরে। প্রায় আট মাস বাদে চলতি বছরের আইপিএলের ফের তাই প্রত্যাবর্তনের আশা ছিল মাহির। সেই মত চেন্নাই এর জার্সি গায়ে অনুশীলন শুরু করেছিলেন।

কিন্তু এরপরেই করোনা থাবা বসায় অনিশ্চয়তার মুখে পড়ে আইপিএল এর ভবিষ্যৎ। এমনিতেই ধোনির অবসর জল্পনা ছিল তার ওপর এখন অনির্দিষ্টকালের জন্য আইপিএল বাতিল নেটিজেনদের প্রশ্ন একটাই এরপর কি আর ধোনির নীল জার্সি গায়ে ফেরা সম্ভব হবে? আইপিএলের অনিশ্চয়তার প্রশ্নের মুখে পড়ে গেল মহেন্দ্র সিং ধোনির জাতীয় দলের কামব্যাক করার বিষয়টিও। এই পরিস্থিতির জন্য চলতি বছরের T-20 বিশ্বকাপে ধোনি গায়ে জার্সি উঠবে কিনা এ নিয়ে ঘোর জল্পনা চলছে।

তবে এই সময় তার পাশে দাঁড়িয়েছেন ভারতীয় দলের হেডস্যার রবি শাস্ত্রী। প্রাক্তন ভারত অধিনায়কের অবসর জল্পনায় জল ঢেলে দিয়েছেন তিনি। তিনি বলেছেন ধোনির মধ্যে এখনও ভারতীয় দলকে দেবার মত অনেক উপাদান আছে তারপরও ওর অবসর নিয়ে চারপাশে এত প্রশ্ন কেন হচ্ছে জানিনা ধোনিকে যাতে জোর করে অবসরের দিকে ঠিকানা দেওয়া হয় তার জন্যও সকলের কাছে অনুরোধ করেছেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles