বিনোদন

‘সত্যমেব জয়তে’! সত্যিটা সামনে আসবে, পুলিশের চোখে ধুলো দিয়ে ভিডিও বার্তা রিয়ার

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তার প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীকে কাঠগোড়ায় দাঁড় করিয়েছিলেন সুশান্তের ভক্তরা। সম্প্রতি সুশান্তের পরিবারের অভিযোগ সেই ক্ষোভের আগুনে ঘি ঢেলেছে। সম্প্রতি রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। এরপর থেকে নিখোঁজ ছিলেন অভিনেত্রী কিন্তু অবশেষে শুক্রবার মুখ খুললেন রিয়া চক্রবর্তী। একের পর এক অভিযোগে বিদ্ধ হয়ে ক্যামেরার সামনে এসে নিজের বক্তব্য পেশ করলেন। সুশান্তের এক পরিচারক অভিযোগ আনেন যে সুশান্তের ওপর নাকি কালো জাদু করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন সুশান্তের বাবা।

শুক্রবার এই সকল অভিযোগের বিরুদ্ধে একটি ভিডিও বার্তা জারি করে মুখ খুললেন রিয়া চক্রবর্তী। বললেন- সত্যমেব জয়তে, সত্যের জয় নিশ্চিত। তিনি বলেন ঈশ্বর এবং আইনের উপর তার ভরসা রয়েছে। সত্য নিশ্চয়ই সামনে আসবে আর তিনি সুবিচার পাবেন। সোশ্যাল মিডিয়াতে তার সম্পর্কে প্রচুর ভয়ংকর কথা বলা হচ্ছে কিন্তু আইনজীবিদের পরামর্শে তিনি মন্তব্য করা থেকে বিরত থাকছেন।

এইদিকে সুশান্তের এক নিরাপত্তা রক্ষী বলেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করা হয়েছে। শুধু তাই নয় এক বিস্ফোরক অভিযোগ করেছেন তিনিও। তিনি বলেন ইউরোপ থেকে ফেরার পরই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। সুশান্ত যখন অসুস্থ অবস্থায় ঘরের মধ্যে শুয়ে থাকতেন তখন পাশের ঘরে পার্টি করতেন রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়ে যেন জট কাটতে চাইছে না। একের পর এক পাকে জড়িয়ে যাচ্ছে তদন্ত..ঘটনা কোনদিকে মোড় নেবে সেইদিকে তাকিয়ে সকলে।

Tags

Related Articles

Close