নিউজবিনোদন

সুশান্তের ওপর কালো জাদু প্রয়োগ করতো রিয়া, পুলিশি তদন্তে জানাল অভিনেতার দিদি

প্রাথমিক ভাবে রিপোর্টে সুশান্তের মৃত্যু আত্মহত্যা হলেও মৃত্যুর নেপথ্যে রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের নাম প্রথম থেকেই জড়িয়েছে। আর যত দিন যাচ্ছে তাদের ওপর সন্দেহ প্রগঢ় হচ্ছে।

গত কয়েকদিন আগেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে এফআইআর করেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। আর তারপর থেকেই বেরিয়ে আসছে নিত্য নতুন তথ্য। সম্প্রতি সুশান্তের দিদির মিতু রাজপুত জানিয়েছেন সুশান্তের বাড়ির পরিচারক তাকে জানিয়েছিলেন যে সুশান্তের ওপর নাকি কালো জাদু করতেন রিয়া চক্রবর্তী। পাটনা পুলিশ মিতু সিং রাজপুতকে জিজ্ঞাসাবাদ করলে তিনি এগুলি দাবি করেন। সুশান্তের এই পরিচারকই প্রথম অভিনেতাকে তার নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

গত 14 জুন মুম্বাইয়ের ব্যান্দ্রার flat এ আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ওইদিন অনেকবার ডাকাডাকি করেও যখন সুশান্ত দরজা খুলেননি তখন পরিচারক অভিনেতা দিদি মিতুকে ফোন করেন। তারপর দরজা ভেঙে দেখা যায় নিজের জীবন শেষ করে দিয়েছেন সুশান্ত।

এরপরই থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। রিয়ার ফোনে মহেশভাটের সাথে ঘনিষ্ঠ ছবি দেখা যায় অথচ সুশান্তের সাথে নভেম্বরে বিয়ের কথা ছিল। রিয়ার বিরুদ্ধে প্রশ্ন উঠতে শুরু করে যে সুশান্তের মানসিক অবস্থা ভালো না জেনেও রিয়া তাকে একা ফেলে কেন চলে যায়। সুশান্ত যে মানসিক অবসাদে ভুগছিলেন তার খবর পরিবারের কাছে কেন পৌছয়নি?সূত্রে এই খবরও মিলেছে যে সুশান্তের কার্ড থেকে এক বছরে 17 কোটি টাকা খরচ করেছে রিয়া। একের পর এক রহস্যের জট খুলছে অপেক্ষা সুশান্তের সুবিচারের।

Tags

Related Articles

Close