রাশিফল

আজকের রাশিফল, ৯ নভেম্বর সোমবার ২০২০

মেষ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। কর্মে সাফল্য লাভ করার সম্ভাবনা রয়েছে। সাংবাদিকদের উন্নতি হবে। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। আপনজনের সাথে মনোমালিন্য হতে পারে। আলোচনা করে মিটিয়ে নিন। আর্থিক সংকট দেখা দিতে পারে।

মিথুন রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি অশুভ। কর্ম ক্ষেত্রে ক্ষতির আশঙ্কা রয়েছে। বিবাহিত জীবনে জটিলতা দেখা দিতে পারে।

কর্কট রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। মাতৃপীড়া দেখা দেওয়ার আশঙ্কা রয়েছে।

সিংহ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। কোনো বিশেষ কারণে চিত্ত বিক্ষেপ দেখা দিতে পারে। নিজেকে সংযত রাখা খুবই জরুরি, অন্যথায় ক্ষতির আশঙ্কা।

কন্যা রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। অকারনে দুশ্চিন্তা করতে পারেন। ভ্রমণের যোগ রয়েছে। বিবাহিত জীবনের জটিলতা দেখা দিতে পারে।
 
তুলা রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটা অশুভ। অপযশের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে জটিলতা দেখা দেবে। আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি: এই রাশির ব্যক্তিদের আজকের দিনটি অশুভ। পরিবারে বিবাদ দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে মনোমালিন্য হতে পারে। ব্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই ভালো।

ধনু রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দেয়ি হবে। অস্থিরভাব দেখা দিতে পারে। নিজের উপর কন্ট্রোল আনা একান্ত আবশ্যক-অন্যথায় ক্ষতির আশঙ্কা।

মকর রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। শত্রু দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। কর্মে অনীহা দেখা দিতে চলেছে। আর্থ ব্যয়ের আশঙ্কা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। কলাকুশলীদের উন্নতির বিশেষ যোগ রয়েছে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন মধুর হবে।

Tags

Related Articles

Close