×

Zodiac: কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হলে সুখ-সৌভাগ্য সাথে সংসার দীর্ঘস্থায়ী হয়? দেখে নিন

কোন মানুষের রাশিচিহ্ন দ্বারা আমরা সেই মানুষটির জীবনধারা,ভবিষ্যৎ এবং ব্যক্তিত্ব সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ বর্ণনা জানতে পারি। তাই বিবাহক্ষেত্রে সঙ্গী নির্বাচনের দিক মাথায় রাখতে রাশিচক্রের বিচার অত্যন্ত জনপ্রিয়। একটি মানুষ যখন তার স্বভাবসিদ্ধ মানুষের সাথে ঘর বাঁধে তখন তার সেই সংসার দীর্ঘস্থায়ী হয়। বিপরীত স্বভাবের মানুষের সঙ্গে সংসার পাতলে তা বেশিদিন টেকে না। তাই আজ আমরা আপনাদের এই প্রতিবেদনের মাধ্যমে জানাতে চলেছি কোন রাশির জাতক-জাতিকারা কোন রাশির জাতক জাতিকাদের জন্য উপযুক্ত।

1)মেষ রাশি- প্রেম ও প্রানবন্ততায় পরিপূর্ণ এই মেষ রাশির জাতক-জাতিকারা স্বাধীনতাকামী হয়। এক্ষেত্রে তারা তাদের প্রাণপ্রিয় স্বাধীনতায় হস্তক্ষেপ পছন্দ করে না আর সেই কারণেই মেষ রাশির জাতক-জাতিকাদের সিংহ এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সাথে বিবাহ করা উচিত।

2)বৃষ রাশি- অত্যন্ত আবেগি এই রাশির জাতক-জাতিকারা সবসময় চায় তারা জীবনসঙ্গী হিসেবে এমন কাউকে পাবে যারা তাদের বুঝবে এবং সবসময় তাদের যত্ন ও ভালোবাসায় আগলে রাখবে। এই কারণেই এই রাশির জাতক জাতিকাদের জন্য উপযুক্ত হল কর্কট,মীন এবং কন্যা রাশির জাতক-জাতিকারা।

3)মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমত্তা সম্পন্ন হয়। দক্ষতা,বুদ্ধিমত্তা,শিল্প তাদের অত্যন্ত আকর্ষণ করে আর সেই জন্যেই তারা এমন এক ব্যক্তিত্বের জন্য অপেক্ষারত থাকে যারা যেকোনো পরিস্থিতিতেই তাদের সাথে মানিয়ে নিতে পারবে। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য সিংহ,তুলা বা মিথুন রাশির জাতক-জাতিকারা উপযুক্ত।

4)কর্কটরাশি- স্বভাবের দিক থেকে অত্যন্ত আবেগি এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত সৎ প্রকৃতির মানুষ হয়ে থাকে। তাই তারা এমন ব্যক্তিত্ব খুঁজতে থাকে যারা তাদের মতোই তাদের আবেগকে বুঝতে পারবে এবং তাদের প্রতি যত্নশীল হবে। তাই কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য উপযুক্ত হল কর্কট,বৃশ্চিক,কন্যা বা বৃষ রাশির জুটি।

5)সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকারা জীবনে চলার পথে গুরুত্ব ও মনোযোগ পেতে অত্যন্ত পছন্দ করে। তাই তারা সবসময় এমন সঙ্গীর খোঁজে থাকে যারা তাদেরকে সবসময় গুরুত্ব দিয়ে চলবে। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য ধনু,তুলা ও মেষ রাশির জাতক-জাতিকারা উপযুক্ত।

6)কন্যা রাশি- মানসিকভাবে অত্যন্ত শক্তিশালী, সাহসী এই রাশির জাতক-জাতিকারা সবকিছুতেই চায় পরিপূর্ণতা। তাই তারা সঙ্গীর কাছ থেকে বুদ্ধিমত্তা,রসিকতা ও সংবেদনশীলতার আশা রাখে। তাই কর্কট,মকর এবং বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সাথে তাদের এই জুটি সুপারহিট।

7)তুলা রাশি- অত্যন্ত ভারসাম্যমূলক জীবনযাপনকারী এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী হয়ে থাকে আর সেই জন্যেই এদের জুটি সিংহ,কুম্ভ বা তুলা রাশির জাতক-জাতিকাদের সাথে উপযুক্ত।

8)বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত ধূর্ত বুদ্ধিমান হয়। তারা তাদের থেকে বয়সে অভিজ্ঞ ব্যক্তির প্রতি আকৃষ্ট হয়। তাই মকর,কর্কট রাশির জাতক-জাতিকারা বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সাথে জুটি বাধলে তারা শক্তিশালী হয়ে উঠতে পারে।

9)ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকারা এমন এক জীবনসঙ্গীর খোঁজে থাকে যারা তাদেরকে স্বাভাবিক আকারেই গ্রহণ করবে এবং এরা সবসময় তাদের সঙ্গীর কাছাকাছি থাকতে চায়। এক কথায় তারা জীবনে চলার পথে একজন ফ্রেন্ড, ফিলোসফার,গাইডের খোঁজে থাকে। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য সিংহ,কুম্ভ রাশির জাতক-জাতিকারা উপযুক্ত।

10)মীন রাশি-স্বভাবের দিক থেকে অত্যন্ত শান্ত প্রকৃতির এই রাশির জাতক-জাতিকারা ভীষণ আবেগপ্রবণ হয়ে থাকে। তাই তাদের জন্য বৃশ্চিক, বৃষ রাশি ও কর্কট রাশির জাতক-জাতিকারা জীবনসঙ্গী হিসেবে উপযুক্ত।