রাশিফল

আজকের রাশিফল, ২৪ সেপ্টেম্বর শুক্রবার, রাশি অনুযায়ী সকলের ভাগ্যফল

মেষ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভফল দায়ি হবে। রপ্তানি ব্যবসায়ীদের লাভ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে ফের ফিরে আসবে মধুচন্দ্রিমা।

বৃষ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ী হবে। তবে চিত্রকলার সাথে যুক্ত ব্যক্তিদের ভাগ্যোন্নতির শুভ যোগ রয়েছে। ভ্রমণের ক্ষেত্রে বায়ু পথে ভ্রমণ না করাটাই শ্রেয়।

মিথুন রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। সকাল থেকে দেখা দিতে পারে নানা রকম বাধা বিপত্তি। কর্মস্থলে সহকর্মীর সাথে বিবাদ হবে।

কর্কট রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি অশুভ। পথ দুর্ঘটনার যোগ রয়েছে। সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা হবে। কর্ম ক্ষেত্রে বিতর্ক না করাটাই ভালো।

সিংহ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। আর্থিক উন্নতির শুভ যোগ রয়েছে। কর্ম ক্ষেত্রে কিছুটা ঝঞ্ঝাট দেখা দিতে পারে। সাংসারিক জীবনে সুখ-শান্তি বোজিয়ে থাকবে।

কন্যা রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র ফলদায়ী হবে। আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের থেকে সাহায্য পেতে পাবেন। অলসতার কারনে সংসারে অশান্তি দেখা দিতে পারে। সন্তানের কোন কর্মের জন্য গর্ব অনুভূতি হবে।

তুলা রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। পুরনো কোনো ঝঞ্ঝাট থেকে মুক্তি পাবেন। পেটের সমস্যার জন্য খাবারে অরুচি দেখা দেবে। কর্মক্ষেত্র সহকর্মীর সাথে ঝামেলার আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। তবে শারীরিক অসুবিধা দেখা দিতে পারে। বিবাহিত জীবনের সুখ থাকবে।

ধনু রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভফল দায়ী। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। পিতা-মাতার থেকে সম্পত্তি পেতে পারেন। কর্মক্ষেত্রের দায়িত্ব বৃদ্ধির ফলে আর্থিক উন্নতি হবে।

মকর রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। মাথার উপরে থাকা ঋণের বোঝা থেকে মুক্তি পেতে পারেন। তবে কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সন্তানের কোন কর্মের কারণে সম্মান বৃদ্ধি হবে।

কুম্ভ রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি অশুভ সম্ভাবনায়। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা হবে। কর্ম ক্ষেত্রে বিভ্রান্তির সৃষ্টি হবে।

মীন রাশি: এই রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র ফল দায়ী দায়ি হবে। হঠাৎ করেই আজ আপনি সৎগুরুর সন্ধান পেতে পারেন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ভাঙ্গনের সৃষ্টি।

Tags

Related Articles

Close