ভাইরাল ভিডিও

ঠিক যেন রানু মন্ডলের বোন! এই বৃদ্ধার গানে মুগ্ধ নেট দুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

প্রতিভা এমন একটা জিনিস যা মানুষের অভ্যন্তরে লুকিয়ে থাকে চটকরে নজরে আসে না কিন্তু নিজের ইচ্ছাশক্তি, মনের জোর আর সেই বিষয়ের অধ্যাবসায় আমাদের নিজেদের গুনগুলিকেই চিনতে শেখায়। এক সাধারন মানুষের মধ্যেও যে কতো অসাধারনত্ব লুকিয়ে রয়েছে তা আমরা কল্পনাও করতে পারিনা। আর সোশ্যাল মিডিয়ার ফলে মানুষের লুকিয়ে থাকা প্রতিভাগুলি উন্মোচিত হচ্ছে প্রতিনিয়ত।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে একজন বৃদ্ধা গান গাইছেন- “না যেও না রজনী এখনো বাকি।” এত বয়সে এত সুন্দর সুরেলা কন্ঠ শুনে তাক লেগে যায়। ভিডিওটি যিনি শেয়ার করেছেন তিনি লিখেছেন- “এগুলি ঈশ্বর প্রদত্ত কণ্ঠ দয়া করে রানু মন্ডল এর সাথে কেউ তুলনা করবেন না।” এই ক্যাপশনটি অর্থ ভিডিওটি দেখলে বোঝা যাবে যে সত্যি এত অসাধারণ গলা ও প্রতিভা মূল্য আমরা দিতে পারিনি। অন্তরালে থেকে গেছে এমন গুনী ব্যক্তির প্রতিভা। এই গানটি 10 হাজার বার শেয়ার হয়েছে ও 3000 জন কমেন্ট করেছে। আর 94 হাজার মানুষ react করেছেন তাতে।

লকডাউনের এই পরিস্থিতি এরকম অনেককেই নিজের শখ ও স্বপ্নগুলোকে আঁকড়ে ধরে বাঁচতে শিখিয়েছে। সময় এনে দিয়েছে নিজের হারিয়ে যাওয়া গুনগুলিকে ঝালিয়ে নেওয়ার। নানা প্রতিভা প্রকাশক এই ভিডিওগুলি মুহুর্তের মধ্যে মানুষ পছন্দ করে আর এই ভিডিওগুলি শিক্ষা দেয় যে বয়স কোনো বাঁধা নয়,একটা সংখ্যা মাত্র।

Tags

Related Articles

Close