অফবিটভাইরাল ভিডিও

চকাচক, ফাঁকা ঘরে প্লাস ফিগারে তুমুল নাচ যুবতী বউদির, হু হু করে ভাইরাল ভিডিও

বর্তমানে নিত্যদিনের বিনোদনের জন্য মানুষ বোকাবাক্সের থেকে মুঠোফোনে দিকেই বেশি ঝুঁকছেন। ফেসবুক, ইনস্টাগ্রাম রিল ভিডিওর দৌলতে মানুষ খুঁজে পাচ্ছে নিত্যদিনের একটু মুক্তির স্বাদ। তবে প্রতিদিনের ব্যস্ততার মাঝে সামান্যতম বিনোদন লাভের পাশাপাশি নানান নামি অনামি শিল্পীরা এই ভিডিওর মাধ্যমে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারছেন সারা বিশ্ব দরবারে। কখনো বা ফাঁকা ঘরে কিংবা খোলা ছাদে অথবা উঠোনে বা রাস্তায় সর্বত্রই চলছে প্রতিভার প্রদর্শনী। সম্প্রতি সেই ধারা বজায় রেখেই সারা আলি খান এর নতুন আইটেম সংয়ে নাচ করে ভাইরাল হলেন এক সুন্দরী বৌদি।

সদ্য মুক্তিপ্রাপ্ত “চকাচক” গানে সারা আলি খান এর মারকাটারি ফিগারের নাচ সকলেরই বেশ মনে ধরেছে। বর্তমানে এই ট্রেন্ডিং সঙ্ এ কোমর দোলাতে শশব্যস্ত হয়ে পড়েছেন সেলিব্রিটি থেকে আমজনতা। এবার সেই তালিকায় নাম লেখালেন সুন্দরী এক বৌদি। বাড়ির মধ্যে ফাঁকা ঘরে সাদামাটা সুতি শাড়ি পড়ে গানের তালে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচলেন তিনি।

মহিলার কোমর ছাড়ানো খোলা চুল ছিল এদিন খোলা। সাদামাটা সাজে হাতে চুড়ি পরতে পরতে নাচতে শুরু করেন তিনি। বলাবাহুল্য সুন্দরী এই বৌদির এই নাচের ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সারা আলি খানের গ্ল্যমারকে নাচের মাধ্যমে অক্ষরে অক্ষরে টেক্কা দিয়েছেন তিনি। উক্ত এই মহিলার নাচের ভিডিওতে কমেন্ট সেকশনে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বহু মানুষ। সাথে ইতিমধ্যেই ভিউজ সংখ্যা ছাড়িয়ে গিয়েছে কয়েক হাজার।

বলাবাহুল্য করোনাকালে গৃহবন্দী থাকতে থাকতে মানুষ বাড়ির ঘরের এক কোনায় বানিয়ে ফেলেছেন মঞ্চ আর সেখানেই নাচ, গান, আবৃত্তি প্রভৃতি প্রদর্শনের মাধ্যমে মুঠোফোনের দৌলতে পৌঁছে যাচ্ছেন লক্ষ লক্ষ মানুষের কাছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটির মতোই নানা নামি ও অনামি শিল্পীরা পাচ্ছেন তাদের প্রতিভার কদর। রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশনে পরিণত হওয়া এই সকল ব্যক্তিরা নিজেদের জনপ্রিয়তাকে পুজি করে আয় করছেন উপজীব্য।