অফবিটভাইরাল ভিডিও

দুর্দান্ত নেচে বিয়ে বাড়ির অনুষ্ঠান মাতালেন যুবতী বৌদি, মুহূর্তে ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে অদেখা নেই কিছু। কোনও মানুষের যদি মন খারাপ হয় তাহলে সে যদি শুধুমাত্র সোশ্যাল মিডিয়া স্ক্রল করে এক নিমেষে তার মন হয়ে যেতে পারে ভালো। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে এমন সমস্ত জিনিস ঘুরে বেড়ায় যা দেখে মানুষের ক্লান্তি থেকে মন খারাপ সবকিছুই হয়ে যেতে পারে দূর। ইন্টারনেট জগতে খুব তাড়াতাড়ি যে কোনও জিনিস ভাইরাল হয়ে ওঠে। লাইক, কমেন্ট এবং শেয়ারের ওপর নির্ভর করে এর জনপ্রিয়তা। আবার অনেক জিনিস ভাইরাল হয়ে ওঠে এর নিজস্ব গুনে। নিজস্ব প্রতিভার সাহায্যে এগুলি ছড়িয়ে পড়ে সাধারণ মানুষদের মধ্যে। সম্প্রতি এবার হিন্দি গানের বৌদির নাচে মন মজেছে নেট বাসির।

বিয়ে বাড়িতে নানান সময় নানান রকমের মজার ঘটনা ঘটে থাকে। অনেক সময় সেই মজার ঘটনা ক্যামেরাবন্দি করা সম্ভব হলেও অনেক সময় করা সম্ভব হয় না। কিন্তু সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল এক বিয়েবাড়িতে এক বৌদির নাচের ভিডিও।

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি হিন্দি পাঞ্জাবি গান ‘মির্চি’। বিয়ে বাড়ি থেকে শুরু করে পিকনিক হোক বা ঘরোয়া কোন আড্ডা সব জায়গাতেই গান ব্যাপকভাবে জমিয়ে সাড়া ফেলে দিয়েছে। কোন মজার আবার কখনও খুব ভালো নাচের ভিডিও লক্ষ্য করা যাচ্ছে গানটিকে কেন্দ্র করে। এই গানটির সঙ্গে জড়িত বিভিন্ন নাচ এবং স্ট্যাটাস ভিডিও লক্ষ্য করা যাচ্ছে ব্যাপক ভাবে।

আর এবার লক্ষ্য করা যাচ্ছে এই গানের সঙ্গে এক মহিলা শাড়ি পড়ে নাচ করেছেন। সেই মহিলার নাচের ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল। অনেকেই শেয়ার হওয়া ভিডিওটির কমেন্ট বক্সে ঝড় তুলেছেন।