অফবিটনিউজ

SBI নিয়ে এলো বাম্পার অফার! প্রতিমাসে ৮০ হাজার টাকা দেবে ব্যাঙ্ক, এই ডকুমেন্ট জমা দিয়ে তুলে নিন ফায়দা

করোনা আবহের সময় সাধারণ মানুষকে ভীষণই আর্থিক সমস্যায় পড়তে হয়েছিল। যারা সাধারণত ব্যবসা করেন বিশেষ করে তাদের ভীষণই লোকসানের সম্মুখীন হতে হয়েছিল এই সময়। এমনকি পরিস্থিতি কিছুটা ঠিক হয়ে গেলেও এখনো পর্যন্ত তারা সেই সমস্যার সাথে মোকাবিলা করে চলেছেন। এই পরিস্থিতিতে ‘স্টেট ব্যাংক অব ইন্ডিয়া(State Bank Of India)’ নিয়ে এসেছে একটি দুর্দান্ত স্কিম।

যার ফলে দেশের বহু মানুষ উপকৃত হবেন। কারণ, এই প্রকল্পের সাথে যুক্ত হলে প্রতিমাসে ৬০ হাজার টাকা পর্যন্ত রোজগার করে নিতে পারবেন। বর্তমান সময়ে ‘স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া’ সারা ভারতে এটিএম ফ্রাঞ্চাইজি বিক্রি করতে শুরু করেছে। আপনি যদি এর সাথে যুক্ত হন তাহলে প্রতি মাসে ৬০ হাজার টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন।

যদি আপনার কাছে কোনো ভালো খালি জমি থাকে এবং তার দৃশ্যমান্যতা ভালো হয় তাহলে এই এটিএম প্রকল্প গ্রহণ করতে পারেন। আসুন তাহলে জেনে নেওয়া যাক এই প্রকল্প গ্রহণ করার জন্য কী কী শর্ত পালন করতে হবে।

১. ৫০ থেকে ৮০ বর্গমিটারের একটি খালি জমি থাকতে হবে যার দৃশ্যমান্যতা ভালো।

২. ওই খালি জায়গায় ১০০ মিটারের মধ্যে অন্য কোনো স্টেট ব্যাংকের এটিএম থাকা চলবে না।

৩. ২৪ ঘন্টা বিদ্যুৎ থাকতে হবে এবং ১ কিলোওয়াটের একটি বৈদ্যুতিক কানেকশন থাকতে হবে।

৪. আপনার স্যোসাইটি অথবা এলাকার কাছ থেকে নো অবজেকশন সার্টিফিকেট গ্রহণ করতে হবে।

‘ইন্ডিয়া ওয়ান'(India 1), ‘টাটা ইন্ডিক্যাশ'(Tata Indicash)’,’মুথুট এটিএম'(Muthut ATM) ভারতে এটিএম পরিষেবা দিয়ে থাকে। তাই এসবিআই এই তিনটি কোম্পানির মধ্যে একটি আপনাকে দেবে। আপনাকে যে কোনো একটি কোম্পানির ওয়েবসাইটে গিয়ে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে হবে এবং ফ্র‍্যাঞ্চাইজি নেওয়ার জন্য আবেদন করতে হবে। এরপর সেখানে নিজস্ব কিছু ডকুমেন্ট দিয়ে আপনি এই সুবিধা গ্রহণ করতে পারেন।

Related Articles