×

VIRAL: একটাই স্বাদ মেটে না! একই সঙ্গে দুটো ছেলের সঙ্গে প্রেম করছিল মেয়েটি, হাতেনাতে ধরা পরতেই ঘটলো বিপত্তি

বিশ্বাসকে কেন্দ্র করেই গড়ে ওঠে এক একটি সম্পর্ক। কিন্তু প্রেম ভালোবাসার মতো পবিত্র সম্পর্ক গুলোর মধ্যে কখনো কখনো বিশ্বাস ভাঙার মতো ঘটনাও ঘটে‌। বিশেষ করে বর্তমানে ভালোবাসা প্রেম ঘিরে প্রতারণা সংখ্যা যেন দিন দিন বেড়ে চলেছে। প্রতারণার জাল ভালোবাসার সম্পর্ককে নষ্ট করে দিচ্ছে। কারণে-অকারণে প্রতারণার আশ্রয় নেওয়ার ঘটনা দিনে দিনে যেন বেড়েই চলেছে। এবার এমনই এক ঘটনা সামনে এলো। যেখানে প্রতারণা করতে গিয়ে ধরা পড়লো এক প্রেমিকা।

একসাথে দুজন প্রেমিকের সাথে প্রেমের সম্পর্ক চালাচ্ছিলেন এই প্রেমিকা। ঘুনাক্ষরেও কাউকে টের পেতে দেননি সেই কথা। কিন্তু মিথ্যা কি আর চাপা থাকে!! এক প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে অন্য প্রেমিকের হাতে ধরা পড়ে গেলেন তিনি। শেষ পর্যন্ত কোন প্রেমিক কে বেছে নিলেন তিনি!!

জেনে নিন বিস্তারিত ঘটনাটি। একটি গ্রাম্য এলাকার মধ্যে এক তরুনীর হাত ধরে দাঁড়িয়ে ছিলেন এক যুবক। হঠাৎ করেই একজন যুবক সেখানে এসে হাজির হন। ওই যুবক দাবি করেন যে এই তরুণীর সাথে তার বছর দুয়েকের সম্পর্ক এদিকে প্রথম যুবকটিও জানান ওই যুবতীর সাথে প্রায়ই 3 বছরের সম্পর্ক।

শুরু হয় তিনজনের মধ্যে বাকবিতণ্ডা। দুই যুবকেরই দাবি প্রেমিকাকে ছাড়া তারা বাঁচবে না। ঘটনাস্থলে হাজির হয় প্রচুর লোক। অবশেষে লড়াই থামাতে তরুণীকেই জিজ্ঞাসা করা হয় তিনি কাকে চান। কিন্তু কাউকেই যেন ছাড়তে নারাজ তরুণী। বহুক্ষণ ধরে তাকে প্রশ্ন করলেও কোনো সদুত্তর মেলেনি। কেবল জানা যায় কলেজের প্রথম বর্ষের ছাত্রী ওই যুবতী। এইটুকু বয়সে এমন মানসিকতা দেখে হতবাক সবাই।