×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Viral Video: ইন্টারনেটে ভাইরাল শালিক পাখির অসাধারণ কথা, একেবারে মানুষের ভাষায় কথা বলে তাক লাগালো পাখিটা

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুইনা ভাইরাল হচ্ছে প্রতিদিন। কখনো নাচ, কখনো গান কখনো বা হাসি মজার ভিডিও প্রতিনিয়তই কিছু না কিছু ভাইরাল হয়ে চলেছে এই দুনিয়ায়। শুধু মানুষেরই কীর্তিকলাপ নয় মানুষ থেকে শুরু করে নানান পশুপাখির কীর্তিকলাপও উঠে আসছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কত রকমের ভিডিও ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ায় এই পশু পাখিদের নিয়ে। তেমনই এক পাখির ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। যা নেটদুনিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

আমরা সচারচর জানি ময়না অথবা টিয়া পাখি কথা বলতে পারে। কিন্তু কখনো কি শুনেছেন শালিক পাখি কথা বলছে। কি অবাক হচ্ছে এটি একদম সত্যি ঘটনা। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি শালিক পাখি অবিকল মানুষের ভাষায় কথা বলছে। তার মালিকের সাথে সমানতালে একনাগাড়ে মানুষের মত কথা বলে চলেছে শালিক পাখি। আর এই শালিক পাখির কথা বলার বিরল ভিডিও নেটদুনিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি উঠোনে বসে আছে শালিক পাখিটি। আর তার পাশে বসে আছে তার মালিক। পাখিটি মাঝে মাঝে তার পা দিয়ে মাথা চুলকাচ্ছে, আর তার পাশে বসে থাকা ব্যক্তিটি তার সাথে কথা বলে চলেছে। ব্যক্তিটি পাখিটিকে জিজ্ঞাসা করছে “কে কথা বলছে” পাখিটি তার উত্তরে জবাব দেয় “আমি কথা বলছি”। এছাড়াও ভিডিওটিতে দেখা যাচ্ছে পাখিটি বলছে “তোমার কথা খুব মিষ্টি”, “আমি মাছ চুরি করিনি” ।

ভিডিওটি রাকিব এন্টারটেনমেন্ট নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় আমরা পশুপাখি দের নিয়ে বহু ধরনের ভিডিও দেখেছি তবে শালিক পাখির কথা বলার ভিডিও অতি বিরল ঘটনা। তাই ভিডিওটিকে অনেকেই পছন্দ করেছেন। ইতিমধ্যে ভিডিওটির ভিউজ সংখ্যাও প্রচুর ছাড়িয়েছে।